• ঢাকা বৃহস্পতিবার
    ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

স্বচ্ছ পোশাকে কি দেখালেন অভিনেত্রী পুজা ব্যানার্জী! (ভিডিও)

প্রকাশিত: মার্চ ২, ২০২৩, ০২:২৪ এএম

স্বচ্ছ পোশাকে কি দেখালেন অভিনেত্রী পুজা ব্যানার্জী! (ভিডিও)

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী পুজা ব্যানার্জী মা হওয়ার পর খুব দ্রুত নিজেকে একটি শেপে নিয়ে এসেছেন। কিন্তু এই অভিনেত্রীকে এখনও অবধি খোলামেলা পোশাক পরলে ট্রোল হতে হচ্ছে। কিছুদিন আগেই একটি ব্যাকলেস লেহেঙ্গা-চোলি পরে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করেছিলেন পুজা ব্যানার্জী। সেই সময় ভক্তদের একাংশ তাঁকে লিখেছিলেন, সন্তানের মা হয়ে এত খোলামেলা পোশাক তাঁর না পরাই উচিত। তবে তাতে থেমে থাকেননি অভিনেত্রী। তিনি আবারও শেয়ার করেছেন একটি নতুন ইন্সটাগ্রাম রিল।

এই রিলে অভিনেত্রী পুজার পরনে রয়েছে পার্পল রঙের শিফন শাড়ি। তাতে রয়েছে গোলাপি রঙের ফ্লোরাল প্রিন্ট। প্রিন্টের মাঝে রয়েছে সিকুইনের কারুকার্য। শাড়িটি ট্রান্সপারেন্ট। এই শাড়ির সাথে তিনি পরেছেন একই রঙের স্লিভলেস ব্লাউজ যার পিঠে রয়েছে লটকান। স্লিভলেস ব্লাউজ জুড়ে রয়েছে ফ্লোরাল এমব্রয়ডারি ও সিকুইনের কারুকার্য। হালকা মেকআপ করেছেন পুজা। সিল্কি চুল ছেড়ে রেখেছেন তিনি। ন্যুড শেডের লিপস্টিক লাগিয়েছেন ঠোঁটে। গলায় রয়েছে একটি সোনালি রঙের চেন ও কানে ছোট স্টাড। বাঁ হাতে এয়োস্ত্রীর চিহ্ন স্বরূপ একটি নোয়া পরেছেন পুজা। পুজার পরনের শাড়িটি ডিজাইন করেছেন ফ্যাশন ডিজাইনার অধ্যা।

প্রকৃতপক্ষে, জি বাংলার নতুন ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ পুজা আসতে চলেছেন বিশেষ অতিথি রূপে। তবে এই বিশেষ পর্বের প্রোমো এখনও চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজে পোস্ট করা হয়নি।

পুজার সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনদের একাংশ। অনেকেই তাঁর ফ্যাশন স্টেটমেন্টের প্রশংসা করেছেন। বাংলার বুকে প্রথমবার কোনো ডান্স রিয়েলিটি শোয়ে বিশেষ অতিথি হয়ে আসতে চলেছেন পুজা।

বর্তমানে পুজা তাঁর পুত্রসন্তান কৃশিব-কে সময় দেওয়ার পাশাপাশি নিজের কেরিয়ারেও মন দিয়েছেন। বাংলার বুকে কয়েকটি কাজ করছেন তিনি। তবে এগুলির ব্যাপারে এখনও খোলসা করেননি পুজা। গত বছর বাংলাদেশের একটি মিউজিক ভিডিওয় অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে।

 

 

আর্কাইভ