• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

শাহরুখ খানের সাথে কাজ করবেন না আল্লু অর্জুন, কিন্তু কেন?

প্রকাশিত: মার্চ ৬, ২০২৩, ০৩:৫২ এএম

শাহরুখ খানের সাথে কাজ করবেন না আল্লু অর্জুন, কিন্তু কেন?

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল বলিউড ‘বাদশা’ শাহরুখ খানের আগামী ছবি ‘জওয়ান’এ সাউথ সুপারস্টার আল্লু অর্জুনকে দেখা যাবে। শুধু এটুকুই নয়, এও শোনা গিয়েছিল যে এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউও করতে চলেছেন ‘পুষ্পা’ অভিনেতা। স্বাভাবিকভাবেই দুই সুপারস্টারকে একসঙ্গে পর্দায় দেখার জন্য মুখিয়ে ছিলেন গোটা দেশের সিনেপ্রেমী মানুষরা। কিন্তু সেই আকাঙ্ক্ষায় জল ঢেলে দিলেন আল্লু নিজে।

‘পাঠান’এর গগনচুম্বী সাফল্যের পর শাহরুখকে দেখা যাবে ‘জওয়ান’এ। অ্যাটলি কুমার পরিচালিত এই ছবিতে ‘কিং খান’এর বিপরীতে রয়েছেন সাউথের ‘লেডি সুপারস্টার’ নয়নতারা। এছারাও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দক্ষিণের নামী অভিনেতা বিজয় সেতুপতিকে। এরপর এই ছবিতে যদি আল্লুর এন্ট্রি হতো তাহলে ষোলো কলা পূর্ণ হয়ে যেত। কিন্তু তা আর হল না! কারণ ‘জওয়ান’এ কাজের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন দক্ষিণী অভিনেতা।

ব্লকবাস্টার ‘পুষ্পা’য় অভিনয়ের পর আল্লু প্যান ইন্ডিয়া তারকা হয়ে গিয়েছে। সাউথের শুধু নয়, সারা দেশের ছড়িয়ে পড়েছে তাঁর জনপ্রিয়তা। তাই স্বাভাবিকভাবেই দুই ইন্ডাস্ট্রির দুই সুপারস্টারকে একসঙ্গে দেখতে পাওয়ার খবরে বেশ খুশিই হয়েছিলেন সিনেপ্রেমী মানুষরা। সকলে ভেবেছিলেন ‘বাদশা’ শাহরুখের ছবিতে কাজের অফারে ‘না’ বলবেন না আল্লু। কিন্তু সকলকে অবাক দিয়ে এই প্রস্তাব ফিরিয়ে দেন তিনি।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ‘জওয়ান’এ ক্যামিও রোলের অফ্র দেওয়া হয়েছিল আল্লুকে। কিন্তু অন্য ছবির কাজে ব্যস্ত থাকার কারণে শাহরুখের ছবির সেই অফার রিজেক্ট করে দিয়েছেন তিনি।

আসলে এখন ‘পুষ্পা ২’র কাজ নিয়ে ব্যস্ত আছেন দক্ষিণী সুপারস্টার। নিঃশ্বাস ফেলার সময়টুকুও পাচ্ছেন না তিনি। এছাড়াও হাতে রয়েছে আরও দু’টি ছবির কাজ। সেই জন্য এখন আর নতুন কোনও ছবিতে সই করছেন না আল্লু। আর এই কারণেই শাহরুখের ‘জওয়ান’এর অফারও ফিরিয়ে দিয়েছেন তিনি।

তবে আবার এমনটাও জানা যাচ্ছে, ‘জওয়ান’এর নির্মাতারা হাল ছাড়তে নারাজ। তাঁরা এই বিষয়ে ভাবনাচিন্তা করার জন্য আল্লুকে পর্যাপ্ত সময় দিতেও রাজি। চরিত্র সম্পর্কে একটু ভাবনাচিন্তা করার পর যদি দক্ষিণী অভিনেতা নিজের মত বদলান আর কী…। এবার দেখা যাক, শেষ পর্যন্ত ‘জওয়ান’এ পাঠান-পুষ্পার যুগলবন্দি দেখা যায় কিনা।

 

আর্কাইভ