• ঢাকা বৃহস্পতিবার
    ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ছেলের আট মাসের জন্মদিনে অনুপস্থিত বাবা শরিফুল, কী বললেন মা পরীমণি?

প্রকাশিত: মার্চ ১২, ২০২৩, ০৩:৩৫ এএম

ছেলের আট মাসের জন্মদিনে অনুপস্থিত বাবা শরিফুল, কী বললেন মা পরীমণি?

পরীমণি

বিনোদন ডেস্ক

পরীমণির ছেলে রাজ্যর দেখতে দেখতে সাত মাস বয়স হয়ে গেল। ১৪ ফেব্রুয়ারি ঘটা করে ছেলের অন্নপ্রাশনের অনুষ্ঠান করেছিলেন এই আলোচিত নায়িকা। চোখের নিমেষে আরও এক মাস পেরিয়ে গেল। আর ছেলের সাত মাস হতে আরও খুশি তিনি। রাজ্যকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করলেন নায়িকা পরীমণি।

তিনি ছেলেকে কোলে নিয়ে আগলে বসে। আর মা পরীমণির দিকে একদৃষ্টে তাকিয়ে ছেলে রাজ্য। ছেলেকে দেখে নায়িকার মুখে একগাল হাসি। নীল রঙের ডাঙরিতে রাজ্য। ছেলের দিকে তাকিয়ে নায়িকার কানে ধরা সবুজ রঙের খেলনা ফোন।

এমনই এক মিষ্টি ছবি পোস্ট করে পরীমণি লেখেন, “আজ রাজ্যের ৭ মাস শেষ হয়ে ৮ মাসে পড়ল আলহামদুলিল্লাহ। রাজ্যের বাবা আর কত ক্ষণ? আমরা কেক কাটব তো। হ্যালো...”

বোঝাই যাচ্ছে, স্বামী শরিফুল রাজের অপেক্ষায় বসে স্ত্রী। আর রাজ্য তাঁর বাবার অপেক্ষায়। অনেকেই জানে যে ছেলে রাজ্যকে নিয়েই তাঁর পৃথিবী আবর্তিত। কয়েক দিন আগেই একটি ছবি পোস্ট করেন নায়িকা। যে ছবিতে দেখা যাচ্ছে ছেলেকে নিয়ে পরম শান্তিতে ঘুমাচ্ছেন পরীমণি। তিনি লেখেন,“ভালবাসার মানুষের পাশে শুলে তাড়াতাড়ি ঘুম আসে, অবসাদ দূর হয়, আয়ু বাড়ে।”

১৪ ফেব্রুয়ারি ঘটা করে ছেলের অন্নপ্রাশনের আয়োজন করেন পরীমণি। যদিও তাঁর আগে গোটা জানুয়ারি জুড়ে বেশ টানাপড়েন চলেছে রাজ ও তাঁর দাম্পত্যে। একটা সময় আসে, যখন রাজের সঙ্গে বিচ্ছেদের কথা প্রায় ঘোষণা করে দেন অভিনেত্রী। সেখান থেকে ৩৬০ ডিগ্রি ঘুরে ফের রাজের সঙ্গে সংসার করেছেন বাংলাদেশের বিতর্কিত এই নায়িকা।

 

আর্কাইভ