• ঢাকা শনিবার
    ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নায়িকা শুভাঙ্গি আত্রের ১৯ বছরের সংসার ভেঙে গেল

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩, ০২:২৬ এএম

নায়িকা শুভাঙ্গি আত্রের ১৯ বছরের সংসার ভেঙে গেল

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

‘ভাবিজি ঘর পার হ্যায়’ খ্যাত নায়িকা শুভাঙ্গি আত্রে দীর্ঘ ১৯ বছরের সংসারের ইতি টানলো। স্বামী পীযূষের থেকে এক বছর আলাদা থাকার পর বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারা। তবে মেয়ের দায়িত্ব দুজনে ভাগাভাগি করেই নেবেন।

ভারতীয় এক সংবাদমাধ্যমকে শুভাঙ্গী জানিয়েছেন, ‘প্রায় এক বছর হয়ে গেছে আমরা আর একসঙ্গে থাকি না। পীযূষ এবং আমি আমাদের বিয়ে টিকিয়ে রাখার জন্য অনেক চেষ্টা করেছি। তবে আমরা কোনোভাবেই পারছিলাম না। কারণ, পারস্পরিক শ্রদ্ধা, সাহচর্য, আস্থা এবং বন্ধুত্ব একটি শক্তিশালী বিবাহের ভিত্তি। যা আমাদের মধ্যে ছিল না।

তারপর একে-অপরকে স্পেস দেওয়া এবং আমাদের ব্যক্তিগত এবং কর্মজীবনে মনোনিবেশ করার সিদ্ধান্ত নিয়েছি।’ কিন্তু কাজ হয়নি। সর্বশেষ বিয়েবিচ্ছেদের সিদ্ধান্ত নিই।

১৯ বছরের বিবাহিত সম্পর্ক থেকে বেরিয়ে আসা খুব একটা সহজ ছিল না জানিয়ে শুভেঙ্গী বলেন, ‘এটি এখনো অনেক কঠিন। আমার কাছে পরিবারই প্রথম প্রাধান্য। আমরা সবাই আমাদের চারপাশে পরিবারকে চাই। তবে জীবনের এমন কিছু ক্ষতি আছে, যা কখনো পুষিয়ে নেওয়া যায় না। এত বছরের সম্পর্ক ভেঙে গেলে মানসিক চাপ তৈরি হবেই। এই প্রভাব আমার মধ্যে পড়েছে। তারপরও আমাদেরকে এই সিদ্ধান্ত নিতে হয়েছে।

উল্লেখ্য, ২০০৩ সালে ইন্দোরে বিয়ে করেন শুভাঙ্গী আর পীযূষ। বিয়ের দুই বছর পর তাদের একটি কন্য সন্তান হয়। বর্তমানে তার বয়স ১৭ বছর। বিয়ে ভেঙে গেলেও মেয়ের দেখাশোনা দুজনেই ভাগ করে করবেন।
 

আর্কাইভ