• ঢাকা বুধবার
    ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

স্ত্রীর কাছে অসহায় ইমরান

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৩, ০৮:৩৮ পিএম

স্ত্রীর কাছে অসহায় ইমরান

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বলিউডে তার পরিচিতি ‘সিরিয়াল কিসার’ হিসেবে। পর্দায় নিজের অভিনয় ঠিকঠাক ফুটিয়ে তুলতে কোনো কমতি রাখেন না অভিনেতা। কিন্তু পর্দার বাইরে কি এগুলোর কোনো প্রভাব পড়ে? কী বলছেন ইমরান হাশমি। গতকাল (২৪ মার্চ) ৪৫ বছরে পা রাখলেন অভিনেতা। জন্মদিনে তার পুরনো কিছু সাক্ষাৎকার ফিরে দেখা যাক।

২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন দীর্ঘ দিনের প্রেমিকা পারভিন সাহানিকে। তত দিনে বলিউডে বেশ পরিচিত মুখ ইমরান হাশমি। চারদিকে তার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের চর্চা। বিষয়গুলো কীভাবে দেখতেন অভিনেতার স্ত্রী? শুধু দেখা না বরং রীতিমতো মারধরের মুখে পড়তেন অভিনেতা। তার কথায়, ‘আগে ব্যাগ দিয়ে আঘাত করত আর এখন হাতই যথেষ্ঠ। তবে সময়ের সঙ্গে অনেকটাই শান্ত হয়েছে।’

২০১৪ সালে করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ এসেছিলেন ইমরান। সেখানে তিনি জানিয়েছিলেন, ‘মার্ডার’ ছবিতে মল্লিকা শেরাওয়াতের সঙ্গে অন্তরঙ্গতা দেখে কতটা খেপে গিয়েছিলেন তার স্ত্রী। ছবি দেখতে যাওয়ার আগে ছবি সম্পর্কে একেবারেই অবগত ছিলেন না পারভিন। তারপর যখন চোখের সামনে দৃশ্যগুলো দেখছিলেন সঙ্গে সঙ্গে ইমরানের হাতে খামচি বসিয়ে দিচ্ছিলেন। সিনেমা শেষের পর গোটা হাতজুড়ে ছিল শুধুই পারভিনের নখের আঁচড়।

স্ত্রী কর্তৃক মার খাওয়ার কথা ২০১৬ সালে এক আন্তর্জাতিক সংবাদ সংস্থার সামনে অকপটে স্বীকার করেছিলেন ইমরান স্বয়ং। তিনি বলেন, ‘ও এখনো রাগ করে। তবে এখন আর আগের মতো আক্রমনাত্মক হয়ে ওঠে না।’

এর আগে, ২০১০ সালে একবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন ইমরান। তখন বলেছিলেন, “ক্রুক’ ছবির স্ক্রিনিং দেখে বেরোনোর পর মনে হচ্ছিল এবার বোধহয় চড়ের কোটায় আরও একটা নতুন সংযোজন হবে। কারণ আমার সিনেমার স্ক্রিনিং দেখে বেরোনোর পর তো এটাই হয়। আমি এটা জানি যে ও বুঝতে পারবে না। তবে এতটুকু জানত আমার পেশার খাতিরে এই কাজটা করতেই হয়।”

সিনেমায় যতই নায়িকাদের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করুক না কেন। বাস্তবে কখনোই কোনো অভিনেত্রীর সঙ্গে নাম জড়ায়নি ইমরান হাশমির। দাম্পত্য জীবন সুখেই কাটছে তার। আগামীতে তাকে ‘টাইগার থ্রি’ ছবিতে খল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

আর্কাইভ