• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

পরীমণি নিজেই তার একাধিক প্রেম ও বিয়ের কথা জানালেন

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৩, ১২:৫৪ এএম

পরীমণি নিজেই তার একাধিক প্রেম ও বিয়ের কথা জানালেন

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

পরীমণি মানেই খবরের খোরাক। কখনো কর্মজীবন আবার কখনো ব্যক্তিজীবন। সব সময়ই আলোচনায় থাকেন এই নায়িকা। বর্তমানে স্বামী-সন্তান ও সংসার নিয়ে সুখে থাকলেও অতীত জীবনে রয়েছে তার একাধিক প্রেম আর বিয়ের খবর।

সম্প্রতি নিজের একাধিক প্রেম আর বিয়ে নিয়ে ভারতীয় এক সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন এই নায়িকা। স্বীকার করেছেন নিজের একাধিক প্রেম আর বিয়ের কথাও। বলেছেন ব্রেকআপের পরের গল্পগুলোও।

এ প্রসঙ্গে পরীর বক্তব্য, একটা ব্রেকআপের পর মানুষ কী করে! আরেকটা ছেলে দেখব প্রেম করব, এটাই তো স্বাভাবিক। প্রেমিক গোলাপ ফুল দিলে সেটাও আমি সবাইকে দেখাই। তেমনই ব্রেকআপ হলে মন খারাপ থাকে। সেই অনুভূতিটাও আমি উদযাপন করি। সেটাও আমি সবাইকে জানাই।

সিনেমায় আসার আগেই প্রথম বিয়ে হয় পরীমণির। পাত্র ছিলেন দূর সম্পর্কের এক বড় ভাই। তার ঠিক দুই বছর পর ফেরদৌস কবীর সৌরভ নামে আরেকজনকে বিয়ে করেছিলেন তিনি। তার ইচ্ছাতেই বিনোদন জগতে পা রাখা হয় পরীমণির। তবে সেই সম্পর্কও বেশিদিন টেকেনি।

এরপর একে একে প্রেম করেন প্রযোজক নজরুল ইসলাম রাজ ও এক সাংবাদিকের সঙ্গেও। তবে বিয়ের গুঞ্জন থাকলেও তাদের কাউকে বিয়ে করেননি বলেই ভাষ্য পরীমণির। এরপর ২০২১ সালে বিয়ে করেন সহকারী পরিচালক কামরুজ্জামান রনিকে। সে সম্পর্কের আয়ু ছিল মাত্র ৩ মাস।

২০২১ সালের ১৭ অক্টোবর চিত্রনায়ক শরিফুল রাজকে বিয়ে করে বর্তমানে স্বামী-সন্তান নিয়ে সুখেই আছেন পরীমণি। 

 

জেকেএস/

আর্কাইভ