• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

শাহরুখের ‘জওয়ান’ মুক্তি নিয়ে অনিশ্চয়তা

প্রকাশিত: মে ৬, ২০২৩, ০২:১১ এএম

শাহরুখের ‘জওয়ান’ মুক্তি নিয়ে অনিশ্চয়তা

বিনোদন ডেস্ক

মুক্তির মাত্র এক মাস আগে ‘জওয়ান’ নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। আগামী ২ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘জওয়ান’, তার ঠিক এক মাস আগে ২ মে মুক্তি পাবে ছবিটির টিজার। আনুষ্ঠানিক ঘোষণা না এলেও বিভিন্ন সূত্রে পাওয়া তথ্যের ভিত্তিতে এমন খবর করেছিল বিভিন্ন ভারতীয় গণমাধ্যম। খবর বলিউড হাঙ্গামার।

কিন্তু বৃহস্পতিবার দুপুর পর্যন্ত ‘জওয়ান’-এর টিজার মুক্তির কোনো লক্ষণ নেই। এ নিয়ে আনুষ্ঠানিক ঘোষণাও আসেনি। যে কারণে ছবিটির নির্ধারিত সময়ে মুক্তি নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘জওয়ান’-এর মুক্তি সম্ভবত পিছিয়ে যাচ্ছে। খবর অনুযায়ী, ছবিটি ২৯ জুন অর্থাৎ ঈদুল আজহায় মুক্তি পাবে। ওই সময় মুক্তি পেলে টানা চার দিন ছুটি পাওয়া যাবে, এতে অনেক দর্শক পাওয়া যাবে। সম্ভবত এ বিবেচনাতেই পিছিয়ে দেওয়া হয়েছে ছবিটির মুক্তি।

‘জওয়ান’ যে পিছিয়ে যাচ্ছে সেই ইঙ্গিত পাওয়া যায় গত সপ্তাহে যখন সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘যোধা’ ও আয়ুষ্মান খুরানা অভিনীত ‘ড্রিম গার্ল টু’ পূর্বনির্ধারিত মুক্তির তারিখ স্থগিত করা হয়। ছবি দুটি আগামী ৭ জুলাই মুক্তি পাওয়ার কথা ছিল। মনে করা হচ্ছে, ‘জওয়ান’ ২৯ জুন মুক্তি পাচ্ছে ধরে নিয়েই ‘যোধা’ ও ‘ড্রিম গার্ল টু’র মুক্তি স্থগিত করেছেন প্রযোজকরা।

এদিকে ২৯ জুন মুক্তি পাওয়ার কথা কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানি অভিনীত ‘সত্য প্রেম কি কথা’ ছবিটির। ‘জওয়ান’ যদি একই দিন মুক্তি পায় তবে ছবিটি পিছিয়ে যায় কিনা- সেটাই এখন দেখার বিষয়।

 

বিএস/

আর্কাইভ