• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

নিখিল অতীত বাদ পড়েছে যশও ! কার নামে গোপনাঙ্গে ট্যাটু নায়িকা নুসরতের?

প্রকাশিত: মে ১২, ২০২৩, ০১:৪২ এএম

নিখিল অতীত বাদ পড়েছে যশও ! কার নামে গোপনাঙ্গে ট্যাটু নায়িকা নুসরতের?

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

টলিউডের চর্চিত অভিনেত্রীদের নামের তালিকায় নুসরত জাহানেরনাম ওপরের দিকেই থাকবে। ক্যারিয়ারের শুরু থেকেই নিজের ব্যক্তিগত জীবনের সৌজন্যে বারবার আলোচনার কেন্দ্রে চলে এসেছেন তিনি। তাঁর ব্যক্তিগত জীবন বরাবরই সাধারণ মানুষের গসিপের টপিক হয়ে থেকেছে। এখন স্বামী-সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন তিনি। তবে তা সত্ত্বেও তাঁর অতীত নিয়ে চর্চা কিন্তু থামেনি।

নুসরত এমন একজন অভিনেত্রী যিনি সামাজিক মাধ্যমে প্রচণ্ড সক্রিয় থাকেন। কর্মজীবনের তো বটেই, ব্যক্তিগত জীবনের নানান আপডেটও সেখানে শেয়ার করেন তিনি। এখন এক ছেলের মা তিনি। তবে তা সত্ত্বেও তাঁকে দেখে সেকথা বোঝা দায়। মাঝেমধ্যে সাহসী লুকে ক্যামেরার সামনে ধরা তিনি। আর তখনই দৃষ্টি আকর্ষণ করে তাঁর বুকের ট্যাটু।

Nusrat Jahan, Nusrat Jahan tattoo

বিনোদন দুনিয়ার মানুষদের শরীরে ট্যাটু থাকাটা একেবারেই নতুন কোনও বিষয় নয়। কারোর গোটা শরীর ঢাকা ট্যাটুতে। কেউ আবার লিখিয়েছেন বিশেষ কোনও দিন অথবা প্রিয় মানুষের নাম। টলি সুন্দরী নুসরতের বুকের ট্যাটু অবশ্য হালফিলে করানো নয়। বহু বছর আগে এই ট্যাটুটি করিয়েছিলেন তিনি। তখনও তাঁর জীবনে প্রাক্তন স্বামী নিখিল জৈন অথবা অভিনেতা যশ দাশগুপ্তের এন্ট্রি হয়নি।

Nusrat Jahan, Nusrat Jahan tattoo

নুসরতের শরীরের ট্যাটুটি যদি একটু ভালোভাবে দেখা হয়, তাহলে বোঝা যাবে সেখানে ইংরেজিতে লেখা রয়েছে ‘ভিক্টরি’। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় ‘জয়’। তবে গুঞ্জন শোনা যায়, প্রথমে কিন্তু ‘ভিক্টরি’ লেখা ছিল না টলি সুন্দরীর শরীরে। বরং লেখা ছিল ‘ভিক্টর’ নামে এক ব্যক্তির নাম।

কে এই ‘ভিক্টর’? এই নিয়েও রয়েছে ধোঁয়াশা। গুঞ্জন শোনা যায়, তিনি নাকি টলি সুন্দরীর প্রাক্তন প্রেমিক ছিলেন। সেই প্রেমিকের নামই বুকে লিখেছিলেন অভিনেত্রী। বিচ্ছেদের পর সেই নাম না মুছে ‘ভিক্টর’ লেখার পাশে ‘Y’ জুড়ে সেটিকে ‘ভিক্টরি’ করে দেন তিনি। যদিও এই গুঞ্জনে কতখানি সত্যতা রয়েছে তা নিয়ে সংশয় রয়েই গিয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, স্বামী-সন্তান নিয়ে চুটিয়ে সংসার করার পাশাপাশি নুসরত এখন নিজের কেরিয়ার নিয়েও ব্যস্ত। বেশ অনেকটা সময় হয়ে গেল পর্দায় দেখা নেই তাঁর। নুসরত-অনুরাগীরা আপাতত তাঁর কামব্যাকের অপেক্ষাতেই দিন গুনছেন। প্রিয় অভিনেত্রীকে ফের একবার পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন তাঁরা।

 

জেকেএস/

আর্কাইভ