• ঢাকা শুক্রবার
    ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নির্বাচনের জন্য প্রস্তুত অভিনেতা ফেরদৌস

প্রকাশিত: জুন ১০, ২০২৩, ০২:২৪ এএম

নির্বাচনের জন্য প্রস্তুত অভিনেতা ফেরদৌস

বিনোদন ডেস্ক

ঢাকা-১৭ আসনে উপনির্বাচন আসন্ন। সময় যত ঘনিয়ে আসছে ততই গুরুত্বপূর্ণ হয়ে উঠছে এ আসন। ঘুরে-ফিরে প্রশ্ন আসছে কে পাবেন মনোনয়ন। চলছে নানা হিসাব-নিকাশ। খোঁজখবর চলছে, নিজেদের পক্ষে সমর্থন যাচাই করছেন প্রার্থীও। বেশ কয়েক দিন ধরে এ আলোচনায় ছিলেন জনপ্রিয় তারকা ফেরদৌস।

প্রয়াত চিত্রনায়ক ফারুকের আসনে (ঢাকা-১৭) উপনির্বাচনে লড়তে মনোনয়নপত্র কিনেছেন বলে বৃহস্পতিবার নিশ্চিত করেছেন চিত্রনায়ক ফেরদৌস।

ফেরদৌস বলেন, ইলেকশন করার জন্য আমি প্রস্তুত, শতভাগ প্রস্তুত। মানসিক প্রস্তুতি নেওয়া আছে। আমার দল আওয়ামী লীগ যদি নমিনেশন দেয়, তাহলে ভালো কিছু অবশ্যই করব।


তিনি আরও বলেন, শিল্পী হিসেবে এবং ব্যক্তি হিসেবে সব সময়ই মানুষের সেবা করার স্বপ্ন দেখি। এখন যদি নমিনেশন পাই এবং নির্বাচিত হতে পারি তাহলে মানুষের জন্য বেশি করে সেবা করতে পারব। সেই বিশ্বাস আমার আছে।

এক প্রশ্নের জবাবে ফেরদৌস বলেন, নায়ক ফারুক ভাই ছিলেন আমাদের অভিভাবক। এ দেশের সিনেমায় তিনি বিশাল অবদান রেখে গেছেন। তার অসমাপ্ত কাজগুলো শেষ করার স্বপ্ন দেখি।
ফেরদৌস অভিনীত ‍‍`১৯৭১ সেইসব দিন‍‍`, ‍‍`দামপাড়া‍‍`, ‍‍`আহারে জীবন‍‍`, ‍‍`সুজন মাঝি‍‍`, ‍‍`জ্যাম‍‍` ও ‍‍`গাঙচিল‍‍`— সিনেমাগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।


এডিএস/

আর্কাইভ