• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

‘ভ্যাকসিন ওয়ার’-এ যোগ দিলেন রাইমা সেন

প্রকাশিত: জুন ১৫, ২০২৩, ০৬:৪৮ পিএম

‘ভ্যাকসিন ওয়ার’-এ যোগ দিলেন রাইমা সেন

বিনোদন ডেস্ক

গত বছর ‘দ্য কাশ্মীর ফাইলস’ বানিয়ে চারদিকে হইচই ফেলে দেন বলিউড নির্মাতা বিবেক অগ্নিহোত্রী। ছবিটি বক্স অফিসে ফাটিয়ে ব্যবসা করে। অবশ্য কারো কারো মতে, এটি একটি প্রোপাগান্ডা সিনেমা। এই ছবির পর পরিচালক তার পরবর্তী সিনেমা ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর নাম ঘোষণা করেন।

এবার এই সিনেমাতে যুক্ত হলেন বাঙালি অভিনেত্রী রাইমা সেন। বুধবার (১৪ জুন) অভিনেত্রীকে পাশে নিয়ে এই ঘোষণা করেন পরিচালক নিজেই।

কীভাবে এই ভ্যাকসিন যুদ্ধে শামিল হলেন অভিনেত্রী জানালেন বিবেক। এক ভিডিওতেই তার কারণ ফাঁস করেন পরিচালক। তার কথায়, ‘দিন কয়েক আগেই আমি কলকাতায় গিয়েছিলাম। সেখানে এই বঙ্গসুন্দরীর সঙ্গে আলাপ হয়। আমি ওকে জিজ্ঞেস করি, এত ভালো অভিনয় করো তুমি, প্রত্যেকটা চরিত্রকে জীবন্ত করে তোলো, কিন্তু হিন্দি ছবিতে কাজ করো না কেন?’

পরিচালকের এমন প্রশ্নের উত্তরেই রাইমা বলেন, ‘আমাকে হিন্দিতে কেউ কাজ দেয় না। তাই..।’ অভিনেত্রীর মুখে এমন আক্ষেপ শুনেই তাকে ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এ অভিনয় করার প্রস্তাব দেন বিবেক। পাশাপাশি মুনমুনকন্যাকে বাংলার অন্যতম প্রতিভাবান অভিনেত্রী বলেও প্রশংসা করেন।

প্রসঙ্গত, করোনা মহামারির সময় ভারতের বিজ্ঞানী ও চিকিৎসকদের আত্মত্যাগ ও প্রচেষ্টাকে এই ছবির মাধ্যমে সম্মান জানানো হবে। তুলে আনা হবে সেসময়কার সংগ্রামের চিত্র ও বিরোধীদের সকল ষড়যন্ত্র। গত বছরের ডিসেম্বরে ছবিটির ঘোষণা দেন বিবেক অগ্নিহোত্রী।

 

বিএস/

আর্কাইভ