• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ঘনিষ্ট অবস্থায় হোটেল রুমে হাতেনাতে ধরা পড়েছিলেন যে ১০ জন বলি তারকা

প্রকাশিত: জুন ২২, ২০২৩, ০৭:০২ পিএম

ঘনিষ্ট অবস্থায় হোটেল রুমে হাতেনাতে ধরা পড়েছিলেন যে ১০ জন বলি তারকা

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বলিউড তারকাদের ব্যক্তি জীবন বড়ই বিতর্কিত তাদের সম্পর্কে জড়াতেও যেমন ভাঙতেও তেমন। তবে তাদের জীবনকে ঘিরে এমন কিছু ঘটনা আছে যা জানতে পারলেও কিছু ঘটনা রয়েছে যা সরাসরি জানা যায় না। ক্যামেরার পিছনে ঘটে যাওয়া এমনই কিছু অজনা ঘটনা নিয়ে আজকের প্রতিবেদনে।

গোবিন্দা এবং রানী মুখার্জি : 

বিয়ের পরেও অভিনেত্রী রানীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে ছিলেন গোবিন্দা। আসলে বলিউডে পা রাখার আগেই বিবাহিত ছিলেন। কিন্তু একবার গোবিন্দা আর রানীকে একটি বেডরুম থেকে বেরোতে দেখা গিয়েছিল। সেই ঘটনার জানাজানি হওয়ার পর গোবিন্দার স্ত্রী তাকে ডির্ভোস দিতেও চেয়েছিলেন।

অজয় দেবগন এবং কাজল : 

ক্যরিয়ারের শুরুতেই বেশ কিছু সিনেমাতে অজয় দেবগনের বিপরীতে অভিনয় করেছিলেন করিশ্মা কাপুর ও তাদের প্রেম জমে উঠেছিল। কিন্তু করিশ্মার সঙ্গে সম্পর্কে থাকাকালীন একদিন এক হোটেলে কাজলের সঙ্গে হাতেনাতে ধরা পরে যায় অজয়। তারপরেই করিশ্মার সঙ্গে তার সম্পর্ক ভেঙে যায়।

প্রিয়াঙ্কা চোপড়া এবং শাহিদ কাপুর : 

এক ছবির শ্যুটিং-এ শাহিদ ও প্রিয়াঙ্কার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। তাই একবার নাকি ট্যাক্স অফিসাররা রেইড করতে এসেছিলেন প্রিয়াঙ্কার বাড়িতে। সেখানেই ইনকাম ট্যাক্স অফিসারদের প্রিয়াঙ্কার বাড়ির দরজা খুলে দিয়ে ছিলেন শাহিদ। সেখানে শাহিদকে দেখে রীতিমত অবাক হয়েছিলেন অফিসাররা।

সঞ্জয় দত্ত এবং সুস্মিতা সেন : 

সঞ্জয় দত্তের সঙ্গে নাম জড়িয়েছে বহু নায়িকার। তবে সুস্মিতা সেন ও সঞ্জয় দত্তের সম্পর্কের কথা অনেকেই জানতেন না। একবার নাকি একটি হোটেলের ঘরে সঞ্জয় ও সুস্মিতাকে এক সঙ্গে দেখা গিয়েছিল। যা নিয়ে প্রচুর সমালোচনা হয়েছিল।

নানা পাটেকার এবং আয়েশা জুলকার : 

মনীষা কৈরালা ও নানা পাটেকারের সম্পর্কে কথা অনেকেই জানেন। তবে কিন্তু মনীষার সঙ্গে সম্পর্কে জড়ানোর পরেও অভিনেতা আয়েশা জুলকারের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। আয়েশা ও নানা পাটেকারকে একটি হোটেলের ঘরে একসঙ্গে ধরে ছিলেন মনীষা, তারপরেই তাদের সম্পর্কে চির ধরে।

 

জেকেএস/

আর্কাইভ