• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

অবিবাহিত হলে যে বলিউড নায়িকাকে বিয়ে করতেন গোবিন্দ

প্রকাশিত: জুন ৩০, ২০২৩, ০২:২০ এএম

অবিবাহিত হলে যে বলিউড নায়িকাকে বিয়ে করতেন গোবিন্দ

বিনোদন ডেস্ক

নব্বইয়ের দশকের জনপ্রিয় তারকা গোবিন্দ। ভরপুর বিনোদনের ছবিতে তার জুড়ি মেলা ভার। নব্বইয়ের দশকের প্রথম সারির একাধিক নায়িকার সঙ্গে চুটিয়ে কাজও করেছেন তিনি। রবিনা ট্যান্ডন, কারিশ্মা কাপুর, মাধুরী দীক্ষিত— সবার সঙ্গেই জুটি বেঁধে দর্শকের মনোরঞ্জন করেছেন অভিনেতা। তাদের মধ্যেই একজন নায়িকাকে ভীষণ মনে ধরেছিল গোবিন্দের। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, তার আগেই বিয়ে না হয়ে গিয়ে থাকলে বলিউডেরই এক সুন্দরী নায়িকাকে বিয়ে করতেন তিনি। কে সেই নায়িকা?

 

রবীনা হোক বা কারিশ্মা, গোবিন্দের সঙ্গে দুই অভিনেত্রীরই রসায়ন জমজমাট। দুই নায়িকার সঙ্গে পর্দার নেপথ্যেও খুব ভাল সম্পর্ক তার। তবে অন্য এক বলিউড নায়িকাকে বেশি পছন্দ তার। তিনি বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। ‘মহা সংগ্রাম’, ‘ইজ্জতদার’, ‘পাপ কা অন্ত’ ছবিতে মাধুরীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন গোবিন্দ। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, স্ত্রী সুনীতা তার জীবনে না এলে মাধুরীকেই বিয়ে করতেন তিনি।

ওই সাক্ষাৎকারে গোবিন্দের সঙ্গে হাজির ছিলেন স্ত্রী সুনীতাও। সেখানে সুনীতাকে প্রশ্ন করা হয়, গোবিন্দের পছন্দের অভিনেত্রী কে। মুহূর্তের মধ্যে সুনীতা উত্তর দেন, মাধুরী। তার পরে গোবিন্দকে সঞ্চালক প্রশ্ন করেন সুনীতাকে বিয়ে না করলে কাকে বিয়ে করতেন তিনি? স্ত্রীর কথার প্রসঙ্গ টেনেই গোবিন্দ বলেন, সুনীতা না থাকলে আমি মাধুরীর সঙ্গেই প্রেম করার কথা ভাবতাম। ওকেই বিয়ে করতাম।’

তাতে অবশ্য রাগ করেননি গোবিন্দ-পত্নী। বরং সাক্ষাৎকারে সুনীতার উত্তর শুনেই স্পষ্ট হয়ে যায়, স্বামীকে কতটা ভালভাবে চেনেন তিনি।

 

বিএস/

আর্কাইভ