• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

শাড়ি আর স্লিভলেস ব্লাউজে ‍‍`টিপ টিপ বরসা পানি‍‍` গানে নাচ! স্টাইলে রবিনা-ক্যাটরিনাকে টেক্কা যুবকের

প্রকাশিত: জুলাই ১৮, ২০২৩, ০৭:২৩ পিএম

শাড়ি আর স্লিভলেস ব্লাউজে ‍‍`টিপ টিপ বরসা পানি‍‍` গানে নাচ! স্টাইলে রবিনা-ক্যাটরিনাকে টেক্কা যুবকের

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

মাথার উপর উন্মুক্ত আকাশ। তারই নাচে বিশাল ছাদ। সেখানেই সরু ফিতের স্লিভলেস ব্লাউজ আর শাড়িতে ‍‍`টিপ টিপ বরসা পানি‍‍` গানের সঙ্গে উদ্দাম নাচ। কখনও শুয়ে-বসে শরীরী আবেদনে, কখনো জল ঢেলে বৃ্ষ্টির আবহ তৈরি করে উষ্ণতা ছড়ানোর প্রচেষ্টা। এক যুবকের এমনই নাচের পারফরম্যান্সে মেতেছে নেটদুনিয়ায়।

নব্বইয়ের দশকে বৃষ্টিভেজা রাতে হলুদ শাড়ি আবৃত এক তরুণী নেচে চলেছেন আপন ছন্দে! তার মোহময়ী রূপের আভায় আবিষ্ট হয়ে রয়েছেন নায়ক। হ্যাঁ, মোহরা ছবির ‍‍`টিপ টিপ বরসা পানি‍‍` গানে পর্দায় রবিনা টন্ডনের নেশায় মেতেছিলেন দর্শকেরা। সম্প্রতি গানটির রিমেক ভার্সনে নেচে ফের উন্মাদনা জাগিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। এবার সেই গানেই নেচে সকলকে মুগ্ধ করেছেন এক যুবক। তাঁর নাচের স্টাইল যেন টেক্কা দেবে নায়িকাদেরও।

সোশ্যাল মিডিয়া জুড়ে রয়েছে ‍‍`টিপ টিপ বরসা পানি‍‍` গানের রিলের ছড়াছড়ি। তরুণীদের এই গানের সঙ্গে বিভিন্ন ধরনের ভিডিয়ো নজরে আসে। তবে সেই তালিকায় যে এবার যুক্ত হলেন এক যুবকও। যিনি তাঁর নাচের আদবকায়দায় কোনও অংশেই তরুণীদের চেয়ে কম নন। যা রীতিমতো হুঁশ উড়িয়ে দিয়েছে নেটিজেনদের। নামে ইনস্টাগ্রাম পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে।

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, হলুদ শাড়ির সঙ্গে সরু ফিতের স্লিভলেস ব্লাউজ পরেছেন এক যুবক। একটি খোলা ছাদে তিনি ‍‍`টিপ টিপ বরসা পানি‍‍` গানে নাচতে শুরু করেন। বিভিন্ন স্টাইলে তাঁর অঙ্গভঙ্গি যেন মাতাল করে দেবে আপনাকেও। গানের প্রতিটি ছন্দের সঙ্গে মিলিয়ে ছিল তাঁর নাচ। সঙ্গে তাঁর অভিব্যক্তিও যেন নেশা ধরাতে বাধ্য। যা দেখে অনেকেরই মত,‍‍`রবিনা-ক্যাটরিনাকেও টেক্কা দিতে পারে যুবক।‍‍`

পেশায় ড্যান্সার ওই যুবক প্রায়ই নিজের ইনস্টাগ্রাম পেজে তাঁর নাচের ভিডিয়ো শেয়ার করেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফলোয়ারের সংখ্যাও কম নয়। সংশ্লিষ্ট ভিডিয়োটিও ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়েছে। অসংখ্য মানুষ ভিডিয়ো দেখেছেন। যুবকের অসাধারণ অভিব্যক্তি মন জয় করেছে সকলের। তাঁর আত্মবিশ্বাসী পারফরম্যান্সের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

 

জেকেএস/

আর্কাইভ