• ঢাকা মঙ্গলবার
    ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

স্কুলের বাথরুমে লুকিয়ে যেসব কাজ করতেন অভিনেত্রী আলিয়া

প্রকাশিত: জুলাই ২২, ২০২৩, ০৫:৫৯ পিএম

স্কুলের বাথরুমে লুকিয়ে যেসব কাজ করতেন অভিনেত্রী আলিয়া

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

আমাদের সকলেরই প্রায় স্কুল নিয়ে নানান দুষ্টু মিষ্টি এবং অদ্ভুত স্মৃতি থাকে। তেমনি সেলিব্রেটি তারকারাও এর বিপরীত নয়। ছোটবেলাতে তাদেরও স্কুলের সঙ্গে কিছু এমন স্মৃতি জড়িয়ে রয়েছে। বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের স্কুলের একটি অদ্ভুত স্মৃতি রয়েছে যা শুনলে, চমকে উঠবেন যে কেউ।

আলিয়ার বাচ্চা বেলার ছবি যারা দেখেছেন তারা মনে করেন এই মিষ্টি চেহারার ছোট্ট মেয়েটি কতই না শান্ত ছিল। কিন্তু আদতে মোটেও তেমন ছিলনা। আলিয়া ছোট বেলায় খুবই দুষ্টু ছিলেন। আর পাঁচটা বাচ্চার মত তার মাথায় অনেক দুষ্টু বুদ্ধি আসত। সম্প্রতি তিনি সংবাদ মাধ্যমের কাছে তিনি তার স্কুলের কিছু অদ্ভুত স্মৃতি শেয়ার করেছেন।

স্কুলের বাথরুমের সঙ্গে জড়িয়ে আছে আলিয়ার ছোটবেলার বেশ কিছু মজার ঘটনা। আসলে স্কুলে গেলে বাথরুম হয়ে উঠত তার প্রিয় জায়গা। কিন্ত কেন? কারণ ছোট্ট আলিয়ার নাকি স্কুলে পড়াশোনা করতে একদম মন চাইত না। সেই কারণেই তিনি ঘন্টার পর ঘন্টা কাটিয়ে দিতেন বাথরুমে। এমনকি সেখানে ঘুমিয়েও পড়তেন।

আলিয়া নিজের মুখেই স্বীকার এই সত্যিটা । তিনি স্কুলে যেতেন বাথরুমে গিয়ে ঘুমানোর জন্য। তার এই অভ্যাসের কারণে বেশ বিরক্ত হতেন তার শিক্ষকরা। বেশ কয়েকবার হাতেনাতে ধরাও পড়েছেন তিনি। তার জন্য স্যার ম্যাডামরা তাকে শাস্তিও দিতেন। যদিও পরে আবার ঘুরে ফিরে আবার সেই একই কাজ করতেন তিনি।

প্রথম থেকেই পড়াশোনায় সেভাবে আগ্রহী ছিলেন না আলিয়া। মহেশ ভাটের কন্যা স্কুলের গণ্ডি পেরোনোর পরপরই সিনেমাতে অভিনয় করার সুযোগ পেয়ে যান। করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ এর হাত ধরে আলিয়ার গ্র্যান্ড এন্ট্রি হয় বলিউডে। এরপর তাকে আর পেছন ঘুরে তাকাতে হয়নি।

 

জেকেএস/

আর্কাইভ