• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

প্রেমিকের নাম মুছে দীপিকার ঘাড়ে নতুন ট্যাটুতে লেখা ‘82E’, এর অর্থ জানলে চমকে যাবেন

প্রকাশিত: জুলাই ২২, ২০২৩, ০৭:০২ পিএম

প্রেমিকের নাম মুছে দীপিকার ঘাড়ে নতুন ট্যাটুতে লেখা ‘82E’, এর অর্থ জানলে চমকে যাবেন

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

প্রতি বছরের ন্যায় এবছরেও অনুষ্ঠিত হয়েছিল অস্কারের অনুষ্ঠান। এমনিতেই এবছর দু-দুটি অস্কার এসেছে ভারতের ঝুলিতে। তাই এই অনুষ্ঠান নিয়ে এক আলাদাই উচ্ছ্বাস দেখা গেছিল ভারতীয়দের মধ্য। প্রতিবছর হলিউডের জনপ্রিয় সব স্টারদের ওই দেখা যায় আশ্চর্য সব পোশাকে।

এবছরেও তার ব্যতিক্রম হয়নি তবে কোনও পোশাক নয়, এবার মানুষের কৌতূহলের কারণ ছিল দীপিকা পাড়ুকোনের ঘাড়ের ট্যাটুতে। এক সময় ঘাড়ের ওখানেই ছিল প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের নাম। তার সঙ্গে বিচ্ছেদের পরই সার্জারি করে‌ সেই নাম তুলেছিলেন তিনি।

Image

কিন্তু অস্কারের মঞ্চে আবার নতুন ট্যাটু‌, যা দেখে সবার মনে একটাই প্রশ্ন জাগে তাহল, এই ট্যাটুর অর্থ কী? এই ট্যাটুর মাধ্যমে লেখা হয়েছে ’82E’। আসলে ’82E’-হল দীপিকার নিজস্ব স্ক্রিন কেয়ারের ব্র্যান্ড। তাই অস্কারের মঞ্চে নিজের ব্র্যান্ডের প্রমোশনের জন্যই তিনি ঘাড়ে নিজের ব্র্যান্ডের নাম লিখিয়েছিলেন।

তবে ট্যাটুর পাশাপাশি তার পোশাকও যথেষ্ট আকর্ষণীয় ছিল। লুই ভিতোঁর মারমেইড স্টাইলের কালো গাউন পরেছিলেন তিনি। আর গয়না হিসেবে ছিল হিরের ব্রেসলেট ও আংটি। এই পোশাক পরেই ৯৫ তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের মঞ্চে দীপিকা উপস্থাপনা করেছিলেন।

আর ঠিক তারপরেই ‘নাটু নাটু’ গানের দুর্দান্ত পারফরম্যান্সের আয়োজন করা হয়। এরপর পরই সেরা গানের পুরস্কারও জেতে ‘আরআরআর’ ছবির এই গান। মঞ্চে যতক্ষণ দীপিকা ছিলেন ততক্ষণ সকলের নজর কেড়েছিলেন তিনি।

এ বছরের শুরুতেই শাহরুখ-দীপিকার ‘পাঠান’ ছবিটি মুক্তি পাওয়ার কিছু দিনের মধ্যেই বক্স অফিসে ১০০০ কোটির বেশি কালেকশন করেছে। এই ছবিতে দীপিকার ছিল চোখে পডবার মত। তবে এখানেই শেষ নয়, এরপর হৃতিকের ‘ফাইটার’ ও প্রভাসের ‘প্রোজেক্ট কে’-তে দেখা যাবে দীপিকাকে।

 

জেকেএস/

আর্কাইভ