• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সিনেমার বাইরে আমার কোনো প্রেম নেই : পূজা

প্রকাশিত: আগস্ট ১১, ২০২৩, ০২:১৯ এএম

সিনেমার বাইরে আমার কোনো প্রেম নেই : পূজা

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের হালের জনপ্রিয় নায়িকা পূজা চেরি। খুব অল্প সময়েই অভিনয়গুণে নিজের শক্ত অবস্থান তৈরির পাশাপাশি দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। বর্তমানে ‘লিপস্টিক’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা।

সম্প্রতি একটি গণমাধ্যমে নিজের সমসাময়িক ব্যস্ততা নিয়ে কথা বলেন এই চিত্র নায়িকা। এ সময় পূজা জানান, সিনেমার বাইরে তার আর কোনো প্রেম নেই। এমনকি প্রেমে পড়তেও চান না তিনি।

বর্তমানে কারও সঙ্গে প্রেম করছেন কি না এমন প্রশ্নের জবাবে মুচকি হেসে পূজা বলেন, সিনেমার বাইরে আমার কোনো প্রেম নেই। আমার এখন যা বয়স, এই বয়সে প্রেমে পড়তেও চাই না। আরও কিছুদিন যাক, তখন না হয় বিষয়টি নিয়ে ভাবব। আপাতত আমার সব প্রেম আর ভালোবাসা যা-ই বলুন না কেন, তা চলচ্চিত্র।

‘লিপস্টিক’ সিনেমা প্রসঙ্গে চিত্রনায়িকা বলেন, সপ্তাহখানেক হয়েছে লিপস্টিকের শুটিং শুরু করেছি। সিনেমায় আমার বিপরীতে রয়েছেন আদর আজাদ। এটি নির্মাণ করছেন পরিচালক কামরুজ্জামান রোমান। তবে ‘লিপস্টিক’ সিনেমার গল্পটি দারুণ। মনে হয়েছে এটা আমার গল্প! এতে আমাকে নতুনভাবে দেখবেন দর্শক।

কাজের জায়গায় প্রাপ্তি-অপ্রাপ্তি নিয়ে পূজা বলেন, আমার জীবনটা প্রাপ্তিতে ভরপুর । এখনও অপ্রাপ্তির খাতায় কিছুই জমা হয়নি। জীবন ও ক্যারিয়ারটা এভাবেই চালিয়ে নিতে চাই। সেই সঙ্গে দর্শকের ভালোবাসা নিয়ে কাটিয়ে দিতে চাই এই জীবন।

উল্লেখ্য, বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে পূজা চেরি অভিনীত ‘নাকফুল’ সিনেমা। এ ছাড়া ‘মাসুদ রানা’ সিনেমাটির কয়েকটি দৃশ্য বাকি রয়েছে বলে জানান এই নায়িকা।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ