• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

অস্ত্রোপচারের পর কেমন আছেন ফারিয়া, জানালেন নিজেই

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৩, ০২:১৫ এএম

অস্ত্রোপচারের পর কেমন আছেন ফারিয়া, জানালেন নিজেই

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বেশ কিছুদিন ধরে চোখের সমস্যায় ভুগছিলেন নুসরাত ফারিয়া। এই সমস্যা সমাধানে অস্ত্রোপচারের বিকল্প কিছু ছিল না। তাই রোববার (১৩ আগস্ট) সন্ধ্যায় চোখের অস্ত্রোপচার করান তিনি।

সেসময় ভয়ের কোনো কারণ নেই বলে জানিয়েছিলেন ফারিয়ার মা ফেরদৌসি বেগম। গণমাধ্যমকে তিনি বলেছিলেন, বেশ কিছুদিন ধরেই তার বাঁ চোখে সমস্যা হচ্ছিল। সন্ধ্যার পরপরই বনানীর একটি হাসপাতালে অস্ত্রোপচার হয়েছে।

অস্ত্রোপচারের পর কেমন আছেন— এবার সে কথা নিজেই জানালেন ফারিয়া। সম্প্রতি এক গণমাধ্যমে তিনি বলেন, অনেকদিন ধরেই আমার ডান চোখে একটা সংক্রমণ হয়েছিল। সেটা নিয়েই কাজ করছিলাম। কিন্তু গত এক সপ্তাহ ধরে ব্যথা এতটাই বেড়ে যায় যে, অপারেশন করাতে হয়।

অস্ত্রোপচারের পর কেমন আছেন ফারিয়া, জানালেন নিজেই

এ সময় অভিনেত্রী জানান, তার এ অপারেশনে সময় লেগেছে প্রায় দেড় ঘণ্টা। এই মুহূর্তে তিনি অনেকটাই ভালো আছেন উল্লেখ করে বলেন, যতদিন না চোখ ঠিক হবে, ডাক্তাররা বলেছেন মেকআপ করতে পারব না। আশা করছি দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরতে পারব।

এর আগে চিকিৎসকের বরাত দিয়ে ফারিয়ার পরিবার জানিয়েছিল, পুরোপুরি সুস্থ হতে সপ্তাহখানেক লাগবে। এরপর শুটিংয়ে ফিরবেন তিনি। পরে ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে চোখে ব্যান্ডেজ বাঁধা একটি ছবি প্রকাশ করে ফারিয়া লিখেছিলেন, সেরে ওঠা না পর্যন্ত বিরতি।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ