• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

কাবা শরিফের সামনে কান্নায় ভেঙে পড়লেন রাখি (ভিডিও)

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৩, ০৩:১৩ এএম

কাবা শরিফের সামনে কান্নায় ভেঙে পড়লেন রাখি (ভিডিও)

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

কিছুদিন আগেই ওমরাহ পালন করতে সৌদি আরবে গেছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। আর মক্কায় তাকে পবিত্র কাবা শরিফের সামনে কাঁদতে দেখা গেল।

ইনস্টাগ্রামে প্রকাশিত বেশ কয়েকটি ভিডিওতে দেখা যায়, রাখি কান্না করেছেন। এ সময় তিনি বলছেন, ‘সবাই আমাকে মিথ্যা অপবাদ দিচ্ছে, আমি কোথায় যাবো আল্লাহ! সবাই আমাকে মিথ্যাবাদী বানাচ্ছে।’

তিনি আরও বলেন, আদিল আমার জীবন নষ্ট করেছে। আমাকে মিথ্যা বিয়ে করেছে বলিউড স্টার হওয়ার জন্য। আমার জীবন ধ্বংস করে দিয়েছে। আল্লাহ, আমার সাথে ন্যায় হোক। আল্লাহ, আমি আপনার কাছে প্রার্থনা নিয়েই হাজির হয়েছি।

২০২২ সালে আদিল দুরানিকে বিয়ে করেন রাখি সাওয়ান্ত। যদিও সে খবর সামনে আসে চলতি বছর। এ ছাড়া বিয়ের সময় রাখি ইসলাম ধর্ম গ্রহণ করেন। পরে নিজের নাম বদলে ‘রাখি’ থেকে হন ‘ফাতিমা’।

তবে এ অভিনেত্রীর সংসারে কয়েক মাসেই শুরু হয় অশান্তি। এ ছাড়া স্বামীর বিরুদ্ধে শারীরিক নির্যাতন, আর্থিক প্রতারণাসহ একাধিক অভিযোগে আনেন রাখি। এ ঘটনায় জেলও খাটেন আদিল।

যখনই রাখির জীবনে অশান্তি চলছে, ঠিক তখনই নিজের জীবনে শান্তির জন্য ওমরাহ পালনে গেছেন এ অভিনেত্রী। আর ওমরাহ পালনে গিয়েই কাবা শরিফের সামনে কান্নায় ভেঙে পড়েন তিনি।

এর আগে ইনস্টাগ্রাসে ওমরাহ পালনে যাওয়ার সময়ের একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ