• ঢাকা বুধবার
    ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

তিশার পোস্টে মুশফিকের নাম, বাড়ল রহস্য

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২৩, ০২:০৫ এএম

তিশার পোস্টে মুশফিকের নাম, বাড়ল রহস্য

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

আত্মহত্যার চেষ্টা নয় বরং ফুড পয়জনিংয়ের কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তানজিন তিশা। সুস্থ হয়ে নিজের ফেসবুক পোস্টে এমন তথ্যই জানালেন অভিনেত্রী।

দীর্ঘ সেই পোস্টে এ অভিনেত্রী লিখেন, ‘আজকে কিছু ভুল নিউজ দেখতে পেলাম এবং সে বিষয়টি আমি সবাইকে পরিষ্কার করতে চাই। আসল বিষয়টি হলো, গত রাতে আমার ফুড পয়জনিংয়ের পরে কিছু ব্যাপারে আমার খারাপ অবস্থা ছিল, তাই আমি একটা স্লিপিং পিল খাই এবং তার সাইডইফেক্ট হিসেবে আমার বমি হয় এবং হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নিই। আমি এখন সম্পূর্ণ সুস্থ।

তিনি আরও বলেন, ‘আরও একটু বিষয় বলতে চাই, আমার বাবা গত দুই বছর আগে বাবা মারা যান এবং বিষয়টি আমাকে এতটাই শক্ত করে যে এই ধরনের পদক্ষেপ আমি এরকম কোনো মানুষ অথবা যে কোনো মানুষের জন্যই জীবনে নেব না’।

তিশা লেখেন, ‘সবাইকে একটি বিষয় বলতে চাই যেটা আগেও বলেছি, আর্টিস্টদের একটা ব্যক্তিগত জীবন আছে। সেই ব্যক্তিগত জীবন নিয়ে আপনারা যদি কথা বলেন তাতে আমার বিন্দুমাত্র আপত্তি নেই। কিন্তু আমি একটি বিষয় বলতে চাই, ব্যক্তিগত জীবন নিয়ে আমারও হয়তো কখনো কিছু বলার থাকতে পারে। যদি থাকে এবং যারা আমার ক্ষতি করার চেষ্টা করছে মিডিয়ার কিছু মানুষ তাদের প্রত্যেকের নাম উল্লেখ করে স্পেশালি (আমার ফিমেল-মেল কো-আর্টিস্ট, আমার ডিরেক্টর, আমার পার্সোনাল লাইফের মানুষ ***)

তিনি লেখেন, ‘যারা যারা আমার ক্ষতি করেছেন অথবা করার চেষ্টা করছেন তাদের প্রত্যেকটা মানুষের নাম ম্যানশন করে অতি শিগগিরই আমার শুভাকাঙ্ক্ষীদের জন্য সাংবাদিক ভাইবোনদের সাথে বসে প্রেস কনফারেন্স করব। ধন্যবাদ’ । Musfiq R. Farhan

অভিনেত্রীর এই পোস্টের শেষে অভিনেতা মুশফিক আর ফারহানের নাম নিয়ে মন্তব্যের ঘরে উঠেছে নতুন বিতর্ক। মন্তব্যের ঘরে নেটিজেনরা লিখেছেন, নিচে মুশফিকের নাম লেখা কেন?

অপর এক নেটিজেন লিখেছেন, তানজিন তিশার হয়ে ফারহান ভাই বোধ হয় পোস্ট করেছে।

এই বিষয় নিয়ে এখনো এই দুই শিল্পীর কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে ধারণা করা যাচ্ছে তানজিন তিশা মুশফিক আর ফারহানকে ধন্যবাদ জানিয়েছেন!

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ