• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

চলন্ত গাড়ি থেকে শিশুকে ফেলে হত্যার পর মাকে ধর্ষণচেষ্টা

প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২২, ১১:২৯ পিএম

চলন্ত গাড়ি থেকে শিশুকে ফেলে হত্যার পর মাকে ধর্ষণচেষ্টা

আন্তর্জাতিক ডেস্ক

চলন্ত গাড়ি থেকে ১০ মাস বয়সী শিশুকে ছুড়ে ফেলে দিয়ে মাকে ধর্ষণচেষ্টার ঘটনা ঘটেছে। ঘটনাস্থলেই মারা যায় শিশুটি। পরে ওই নারীকেও ফেলে দেয়া হয় গাড়ি থেকে। তিনি গুরুতর আহত হয়েছেন।

আরও পড়ুন: বাংলাদেশে বিনিয়োগ করতে জাপানি ব্যবসায়ীদের আহ্বান প্রধানমন্ত্রীর

সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, শনিবার (১০ ডিসেম্বর) সকালে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্র রাজ্যের মুম্বাই-আহমেদাবাদ মহাসড়কে পালঘর জেলায়।  
 

100 people dead, 50 injured on Mumbai-Ahmedabad highway between Palghar &  Achad in last 2 yrs

স্থানীয় পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, ভুক্তভোগী ওই নারী তার ১০ মাস বয়সী মেয়েশিশুকে নিয়ে পেলহার থেকে ওয়াদা তহসিলের পশেরে এলাকায় ফিরছিলেন। যে গাড়িতে করে তারা ফিরছিলেন সেই গাড়িতে আরও কয়েকজন যাত্রী ছিলেন। চলন্ত অবস্থায় গাড়িচালক এবং অন্য ‍পুরুষ যাত্রীরা মিলে ওই নারীকে ধর্ষণের চেষ্টা করেন।  
আরও পড়ুন: বিএনপির এমপিদের পদত্যাগে সংসদের কোনো ক্ষতি হবে না : তথ্যমন্ত্রী
ওই নারীর বরাত দিয়ে পুলিশ আরও জানিয়েছে, ভুক্তভোগী ওই নারী দুর্বৃত্তদের বাধা দিলে তারা তার ১০ মাস বয়সী শিশুকে কেড়ে নিয়ে চলন্ত গাড়ি থেকে ফেলে দেন। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। ভুক্তভোগী ওই নারীও গুরুতর আহত হয়েছেন। তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
No fresh restrictions imposed in Mumbai, city police clarifies | Cities  News,The Indian Express
এ ঘটনার পর ওই নারী বাদী হয়ে মণ্ডভি থানায় একটি মামলা করেছেন। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের এখনও শনাক্ত করা যায়নি। তবে তাদের ধরতে অভিযান চলছে।


সাজেদ/

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ