• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

জমিয়ে পরকীয়া করলে সাংসারিক জীবনও সুখের হয়! অভিজ্ঞতা শেয়ার ‍‍`খিলাড়ি‍‍` তরুণের

প্রকাশিত: জুন ১৪, ২০২৩, ০৭:৩৮ পিএম

জমিয়ে পরকীয়া করলে সাংসারিক জীবনও সুখের হয়! অভিজ্ঞতা শেয়ার ‍‍`খিলাড়ি‍‍` তরুণের

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

বিবাহ বহির্ভূত সম্পর্কেই লুকিয়ে সুখী দাম্পত্যের চাবিকাঠি! অবাক হচ্ছেন? ভাবছেন, এও কি সম্ভব? কিন্তু, বাস্তবে এমনটাই করে দেখিয়েছেন ৩৬ বছরের নেট। একাধিক মহিলার সঙ্গে পরকীয়া সম্পর্কে থেকেও স্ত্রীকে খুশি রেখেছেন তিনি।

স্ত্রীকে নিয়ে দিব্যি সংসার করছেন নেট। পাশাপাশি পাঁচ পাঁচজন মহিলার সঙ্গে চালিয়েছেন পরকীয়ার সম্পর্কও। তা সত্ত্বেও সুখে শান্তিতে রয়েছেন স্বামী-স্ত্রী। কিন্তু, কী ভাবে সম্ভব হল এমনটা?

নিজের জীবনগাঁথা বর্ণনা করতে গিয়ে নেট বলেন, "স্ত্রীর সঙ্গে আমার রোম্যান্টিক সম্পর্কটা বড্ড ভ্যানিলা। আমি ওর সঙ্গে থাকতে থাকতে হাঁপিয়ে উঠেছিলাম। তবে এমনটা নয় যে আমরা স/ঙ্গম করতাম না। বিছানায় আমাদের সম্পর্ক অটুট। নিয়মিত সে/ক্স করতাম আমরা। কিন্তু, তা সত্ত্বেও বিবাহ বহির্ভূত একাধিক সম্পর্ক তৈরি হয় আমার।"

কারণ ব্যাখ্যায় নেট বলেন, "ওয়ান ওম্যান অ্যাট আ টাইম। একসঙ্গে একাধিক মহিলার সঙ্গে আমি সম্পর্কে জড়াই না কখনও। এই বিষয়টা আমি রপ্ত করতে চাই না। এটা বড্ড ক্লান্তিকর।"

সাধারণত বিবাহিত মহিলাদেরই ডেট করেন নেট। যারা কর্মক্ষেত্র থেকে কোনও না কোনও অজুহাত নিয়ে চট করে বেরিয়ে দেখা করতে পারেন, তাঁদের সঙ্গেই সম্পর্কে জড়ান নেট।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ৩৬ বছরের এই যুবক বলেন, "টেলিগ্রাম এবং ওই ধরণের ওয়েব বেসড চ্যাট প্ল্যাটফর্ম বা ভিডিও চ্যাটের মাধ্যমে বান্ধবীদের সঙ্গে যোগাযোগ করি। অফিসে থাকাকালীন এবং সন্ধ্যার পর আমি বান্ধবীদের সঙ্গে প্রেমালাপ করি।"

বাড়ি ফেরার আগেই সমস্ত প্ল্যাটফর্ম থেকে চ্যাট, ফটো, ভিডিও ডিলিট করে দেন নেট। এমনকী তাঁর একটি পৃথক ব্যাঙ্ক অ্যাকাউন্টও রয়েছে। যার মাধ্যমে বান্ধবীদের ডেটে নিয়ে যাওয়ার খরচ বহন করেন তিনি।

স্ত্রীকে ঠকিয়ে অপরাধবোধ কাজ করে না তাঁর? জবাবে নেট বলেন, "প্রথমবার যখন পরকীয়ার সম্পর্কে জড়িয়েছিলাম, তখন খারাপ লেগেছিল। তবে সেই অনুভূতিটাকে দমিয়ে আমি ধীরে ধীরে পরকীয়া সম্পর্ক উপভোগ করতে শুরু করি।"

নেট আরও বলেন, "আমি নিজের সংসার আর পরকীয়া সম্পর্কের মধ্যে খুব সুন্দরভাবে একটি সীমারেখা টেনে নিয়েছি। যখনই মনে করি আমি অন্য কোনও মহিলার সঙ্গে মানসিকভাবে জড়িয়ে পড়ছি তখনই থেমে যাই। সঠিক সময় নিজেকে সেখান থেকে সরিয়ে নিয়ে সম্পর্ক থেকে বেরিয়ে আসি।"

এই পরকীয়া সম্পর্কগুলোর জন্যই তিনি সুখী বিবাহিত জীবন কাটাতে পারছেন, মনে করেন নেট। তাঁর আরও সংযোজন, "আমি এবং আমার স্ত্রী খুব ভালো বন্ধু। একে অপরের সঙ্গে সময় কাটাতে ভালোবাসি আমরা।"

নেটের স্ত্রী যদিও নিজের জীবন নিয়ে প্রকাশ্যে কিছু বলতে চাননি। নেটের কথায়, "আমার স্ত্রী মুখচোরা। জীবনটাকে কী ভাবে উপভোগ করতে চাও, এ প্রশ্ন করলে ও কোনও উত্তর দিতে পারে না।"

কিন্তু, স্ত্রী যদি কারও সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তবে তা মেনে নিতে পারবেন না নেট। তাঁর কথায়, "সত্যি কথা বলতে আমার স্ত্রী আমাকে ঠকিয়ে অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক রাখলে আমার অত্যন্ত রাগ হবে। কবে হয়ত এমনটা হলে দু‍‍`জনের মধ্যে স্বাভাবিকভাবে আলোচনা করার একটা পরিসর তৈরি হবে। হয় এতে আমাদের পরকীয়া সম্পর্ক তৈরির প্রবণতা বন্ধ হবে, নয়ত বা নিজেদের বিবাহ জীবনে ইতি ঘটবে।"

 

জেকেএস/

আর্কাইভ