• ঢাকা বুধবার
    ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

হামাসের হামলায় ভারতীয় অভিনেত্রীর বোন-ভগ্নিপতি নিহত

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৩, ০১:১৮ এএম

হামাসের হামলায় ভারতীয় অভিনেত্রীর বোন-ভগ্নিপতি নিহত

আন্তর্জাতিক ডেস্ক

ফিলিস্তিনের স্বাধীনতাকামী সশস্ত্র সংগঠন হামাস ও ইসরাইলি সেনাদের সংঘাত ভয়াবহ রূপ নিয়েছে। এই সংঘাতে অনেক বিদেশি নাগরিকও মারা গেছেন। এবার বলিউড অভিনেত্রী মধুরা নায়েক দাবি করেছেন যে, তার বোন ও ভগ্নিপতিও নিহত হয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। এতে বলা হয়েছে, ‘নাগিন’খ্যাত অভিনেত্রী মধুরা ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন। তাতে তিনি বলেছেন, আমার বোন ও ভগ্নিপতিকে তাদের সন্তানের সামনে নির্মমমভাবে হত্যা করেছে ফিলিস্তিনের ‘সন্ত্রাসী বাহিনী’।

বলিউড অভিনেত্রী বলেন, রোববার তাদের মরদেহ পাওয়া গেছে। আমার বোনের (কাজিন) মৃত্যুতে গভীরভাবে শোকাহত। তার দয়া ও ভালোবাসা আজীবন মনে রাখব। আমাদের প্রার্থনা তার ও সব ক্ষতিগ্রস্ত মানুষদের সঙ্গে রয়েছে।  

ইসরাইলের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে মধুরা নায়েক বলেন, এই কঠিন সময়ে দয়া করে আমাদের ও ইসরাইলের মানুষের পাশে দাঁড়ান। এই ‘সন্ত্রাসীরা’ বাস্তবে কতটা অমানবিক তা মানুষের দেখার সময় এসেছে।

এর পর ইনস্টাগ্রামে আরেকটি লাইভ করেন মধুরা নায়েক। এ লাইভে তিনি বলেন, ‘আমি ইহুদি হওয়ার জন্য লজ্জিত, অপমানিত এবং লক্ষ্যবস্তু হয়েছি।’

২০০৭ সালে টিভি সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে নাম লেখান মধুরা নায়েক। তার পর ‘পেয়ার কি ইয়ে এক কাহানি’, ‘ইস পেয়ার কো কেয়া নাম দুন’, ‘হাম নে লি হ্যায়- শপথ’, ‘নাগিন’, ‘তুমহারি পাখি’ প্রভৃতি সিরিয়ালে অভিনয় করেন তিনি। একই বছর ‘গুড বয়, ব্যাড বয়’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তার।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ