• ঢাকা রবিবার
    ২৭ নভেম্বর, ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯

সপ্তাহের রাশিফল (২৪ থেকে ৩০ অক্টোবর ২০২২)

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২২, ০৫:৫৯ পিএম

সপ্তাহের রাশিফল  (২৪ থেকে ৩০ অক্টোবর ২০২২)

সিটি নিউজ ডেস্ক

এ সপ্তাহের রাশিফল (২৪ থেকে ৩০ অক্টোবর ২০২২)  

মেষ রাশিফল

আপনি যা করতে চান সে সম্পর্কে আপনি দীর্ঘ চিন্তার প্রক্রিয়ার মধ্য দিয়ে গেছেন।  এই সপ্তাহে, মেষ, আপনি শেষ পর্যন্ত শুরু করার জন্য প্রস্তুত হতে পারেন।  আপনার শক্তি এখন উচ্চ হওয়া উচিত, তাই আপনি যদি অনুভব করেন যে সময়টি সঠিক, তাহলে দ্বিধা করবেন না।  আপনি যখন আপনার ধারনাগুলিকে গুরুত্ব সহকারে নিতে শুরু করেন, তখন আপনার খুঁজে পাওয়া উচিত যে আপনার প্রয়োজনীয় সাহায্য এবং নির্দেশনা আপনার কাছে আসবে।  আপনি যদি কোনো ব্যবসায় জড়িত হওয়ার কথা ভাবছেন বা আপনার পরিচিত কারো সাথে কোনো চুক্তি করার কথা ভাবছেন, তাহলে আপনার সম্পর্ককে আপনি অন্য কোনো ব্যবসা বা অফিসিয়াল বিষয়ের মতো আচরণ করতে বাধা দেবেন না।  যদিও আপনি অপরিচিতদের সাথে লেনদেন করছেন না, তবে সবকিছু নিখুঁতভাবে দেখা গুরুত্বপূর্ণ হবে।  কখনও কখনও আপনি এই ধরনের পরিস্থিতির মধ্যে না আসা পর্যন্ত আপনি কাউকে সত্যিই জানেন না এবং নিজেকে রক্ষা করা গুরুত্বপূর্ণ।  এই সপ্তাহে একজন বন্ধুর সাথে কথোপকথন এমন কিছু প্রকাশ করতে পারে যা আপনি তাদের সম্পর্কে জানেন না।  এটি আপনাকে সেই ব্যক্তির আরও ঘনিষ্ঠ বোধ করতে এবং অন্য স্তরে তাদের জানতে চাওয়ার কারণ হতে পারে।  যদি সে ইতিমধ্যেই এক ধরণের আত্মার বন্ধু না হয়ে থাকে তবে আপনি এখন সেভাবে তাদের সম্পর্কে ভাবতে শুরু করতে পারেন।  আনুষ্ঠানিক বা ব্যবসায়িক সেটিংয়ে আপনার পরিচিত কারো সাথে একটি অস্বাভাবিক সাক্ষাৎ আপনাকে তাদের আরেকটি দিক দেখাতে পারে।  আপনি আশ্চর্য হতে পারেন কিন্তু জেনে খুশি হতে পারেন যে এটি এমন একজন যিনি বন্ধুও হতে পারেন।

 

বৃষ রাশিফল

বৃষ রাশির এই সপ্তাহের শুরুতে আপনার মানসিক সার্কিট ওভারলোড হতে পারে।  আপনি সম্প্রতি অনেক উত্থান-পতনের মধ্য দিয়ে গেছেন এবং এটি কেবল নিবন্ধন করা শুরু হতে পারে।  আপনি শেষ পর্যন্ত অনুভব করতে পারেন যে আপনি সেই সময়ে স্বীকার করতে অস্বীকার করেছিলেন এবং এটি তরঙ্গে আপনার দিকে আসছে।  এটি আসলে একটি ভাল জিনিস। আপনি এমন পরিস্থিতির সাথে মোকাবিলা করছেন যা পছন্দসই এবং কঠিন উভয়েরই মিশ্রণ, কিন্তু একবার আপনি এটিকে দূরবর্তী দৃষ্টিকোণ থেকে দেখলে, আপনি দেখতে পাবেন আপনি কতটা ভাগ্যবান।  জিনিসগুলি এখন আপনার জীবনের অনেক ক্ষেত্রে কাজ করতে শুরু করতে পারে – আপনার প্রেমের জীবন, আপনার ঘরোয়া জীবন এবং সম্পর্কিত ক্ষেত্রগুলি সহ।  সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার জয়ের জন্য একটি বড় কাজ থাকতে পারে এবং এটি আপনার কর্মজীবনের সাথে সম্পর্কিত হতে পারে।  শুধু একটি গভীর শ্বাস নিন এবং খনন করুন। আপনি এটি করতে পারেন।  এবং আপনি যেভাবে এটি পরিচালনা করবেন তাতে আপনি যত বেশি উদ্যমী হবেন, এটি আপনার এবং জড়িত অন্যদের জন্য তত বেশি উত্সাহী হবে।  আপনার মানসিক অবস্থা সম্পর্কে সচেতন হওয়ার জন্য এটি একটি ভাল সময়।  ধ্যান করার জন্য প্রতিদিন সময় নিন বা এমন কিছু উপায়ে শিথিল করুন যা আপনাকে আরাম দেয়।  আপনার হয়তো সম্প্রতি কারোর পক্ষে ওকালতি করার বা তাদের পরামর্শ দেওয়ার ইচ্ছা ছিল।  তারা এটিকে একটি অনুপ্রবেশ হিসাবে দেখতে পারে, যেখানে আপনি এটিকে ভালবাসা এবং যত্নশীল হিসাবে দেখেন।  ঠিক আছে.  সময়ের সাথে সাথে, তারা এটির প্রশংসা করবে।

 

মিথুন রাশিফল

আপনি হয়ত এমন একটি বিষয়ে কোনো পর্যায়ে আছেন যা একটি চুক্তি বা বাধ্যবাধকতা জড়িত।  এই সপ্তাহে, সেই পর্যায় যাই হোক না কেন – আলোচনা, দরকষাকষি বা স্বাক্ষর করা বন্ধ না করার বিষয়ে নিশ্চিত হন।  এটি খুব গুরুত্বপূর্ণ হতে পারে, এবং কারণ এটি সম্ভবত অনেক পরবর্তী তারিখে পড়ে যাবে, আপনার তাত্ক্ষণিকতার কোন বোধ নেই।  কিন্তু প্রিয় মিথুন রাশি, এটাকে দৃঢ় করতে এবং আপনার স্বার্থ রক্ষা করার জন্য আপনাকে সত্যিই এটি গুটিয়ে নিতে হবে।  আপনার অতীতের একজন ঘনিষ্ঠ বন্ধুর সাথে চ্যাট এই সপ্তাহে বেশ আনন্দদায়ক হতে পারে।  আপনার কাছে ধরার সুযোগ থাকতে পারে এবং এটি আপনাকে পুনর্নবীকরণের অনুভূতি আনতে পারে – যা সম্পর্কহীন লক্ষ্যগুলির দিকে আপনার শক্তিকে বাড়িয়ে তুলতে পারে।  বিগত কয়েক সপ্তাহের কোনো এক সময়ে একটি সংক্ষিপ্ত সাক্ষাত হয়ত কারো ওপর বেশি প্রভাব ফেলেছিল যা আপনি তখন বুঝতে পেরেছিলেন।  আপনি বেশ একটি ছাপ তৈরি করেছেন, এবং তারা এই সপ্তাহে আপনাকে সচেতন করতে পারে।  মনোযোগ দিন কারণ এটি পরবর্তী তারিখে তাৎপর্যপূর্ণ হতে পারে।  নিরাপত্তা সংক্রান্ত একটি সমস্যা সপ্তাহের শেষের দিকে মোকাবেলা করতে হবে।  এর অর্থ হতে পারে আপনার ইন্টারনেটের গোপনীয়তা থেকে শুরু করে আপনার আর্থিক সম্পর্কিত কোনো বিষয়।  এটি যাই হোক না কেন, এটিকে তুচ্ছ করবেন না।  এটি সফলভাবে সমাধান না হওয়া পর্যন্ত এটিতে  আপনার সম্পূর্ণ মনোযোগ দিন।

 

কর্কট রাশিফল

চকোলেটের একটি সুন্দর বাক্স বা একটি জনপ্রিয় রেস্তোরাঁয় একটি উপহার কার্ড চমৎকার উপহার ধারণার দুর্দান্ত উদাহরণ।  যাইহোক, আপনি যদি এখন একজন বিশেষ ব্যক্তির জন্য একটি বিশেষ উপহার নিয়ে আসার চেষ্টা করার কথা ভাবছেন, তাহলে আপনি এতে কিছু যোগ করতে চাইতে পারেন যা একটু বেশি ব্যক্তিগত।  এটি একটি সুন্দর হাতে লেখা নোট থেকে আপনার প্রিয়জনের প্রিয় কুকিজের একটি প্লেট পর্যন্ত কিছু হতে পারে।  সেই ব্যক্তিটি আপনার কাছে কতটা গুরুত্বপূর্ণ তা দেখাতে একটি ব্যক্তিগত স্পর্শ অনেক দূর এগিয়ে যাবে।  এই সপ্তাহে আপনি যাকে প্রভাবিত করতে চান তার জন্য কবজ চালু করতে লজ্জা পাবেন না।  কারও কাছে যাওয়ার জন্য আপনার কৌশলগুলি ব্যবহার করার ক্ষেত্রে কোনও ভুল নেই, কারণ এটি সত্যিই আপনি কে তার একটি অংশ।  প্রকৃতপক্ষে, আপনি যত বেশি প্রামাণিক আত্ম প্রদর্শন করেন, আপনি সেই ব্যক্তিকে জয় করার সম্ভাবনা তত বেশি।  আপনি এই সপ্তাহে আপনার যত্নশীল কাউকে অনুপ্রাণিত এবং অনুপ্রাণিত করার সুযোগ পেতে পারেন।  যদি সেই সুযোগটি আসে, কিন্তু আপনি নিজে ঠিক উত্থিত মেজাজে না থাকেন তবে তা বন্ধ করবেন না।  অন্য কাউকে আশাবাদী বোধ করার জন্য ধারণা নিয়ে আসার মাধ্যমে, আপনি সম্ভবত নিজেকে আশ্চর্যজনকভাবে আশাবাদী বোধ করবেন।  আপনার বাড়ি বা বাড়ির জীবনের সাথে সম্পর্কিত একটি ক্রয়ের জন্য বিকল্পগুলি আপনার পথে আসতে পারে।  আপনি যে জিনিসটি প্রথম দেখছেন তা নিয়ে যাবেন না, কারণ পরে দেখানোর জন্য নিখুঁত কিছু অপেক্ষা করতে পারে।

 

সিংহ রাশিফল

আপনি যদি সতর্ক না হন, তাহলে একজন বন্ধু বা পরিবারের সদস্যের কাছে একটি নৈমিত্তিক মন্তব্য একটি অফবিট কথোপকথন এবং অবশেষে একটি তর্কের জন্ম দিতে পারে।  আপনি যদি বিষয় সম্পর্কে হালকা মনোভাব রাখার চেষ্টা করেন তবে আপনি ভাল করবেন।  কিন্তু আপনি যদি খুব সহজেই অসন্তুষ্ট হন বা আপনি নিজেকে খুব গুরুত্ব সহকারে নেন তবে এটি ভুল দিকে যেতে পারে।  কিন্তু মনে রাখবেন, যদি আপনি এটি সঠিকভাবে পরিচালনা করেন তবে এটি একটি ফলপ্রসূ এবং উপকারী কথোপকথন হতে পারে।  আপনার কাজের সাথে সম্পর্কিত নতুন কিছু শেখার সম্ভাবনা এই সপ্তাহে আসতে পারে।  এটি এমন একটি বিকল্প হতে পারে যার জন্য আপনি হ্যাঁ বা না দিতে পারেন, তবে আপনাকে এটি করার জন্য উত্সাহিত করা হয়।  এটি অন্যান্য সুযোগের দিকে নিয়ে যেতে পারে, কর্মক্ষেত্রে কিছু সহ এবং পরবর্তীতে এমন কিছু যা আপনি নিজেই করতে চাইতে পারেন।  আপনার কাছে এমন একটি প্রকল্প আসতে পারে যা নিয়ে আপনি খুব বেশি উদ্বিগ্ন নন।  কিন্তু এটি আসলে একটি সুন্দর গুরুত্বপূর্ণ মিশনে পরিণত হতে পারে।  এখনই অধ্যয়ন করার চেষ্টা করুন এবং শুরু করার আগে যতটা সম্ভব শেখার চেষ্টা করুন, কারণ আপনি একবার শুরু করলে এটি আপনাকে উপরের হাত দেবে।  সপ্তাহান্তে, একটি আমন্ত্রণ ততটা আকর্ষণীয় বা মজাদার নাও লাগতে পারে যতটা এটি হতে পারে।  আপনি যদি পারেন হ্যাঁ বলুন।হ্যাঁ বলার জন্য আপনি সম্ভবত দুঃখিত হবেন না।

 

কন্যা রাশিফল

সপ্তাহের শুরুতে আর্থিক বিষয়গুলি আপনার জন্য উদ্বেগের কারণ হতে পারে।  কন্যা রাশির জাতক-জাতিকারা এই ধরনের বিষয় নিয়ে আপনাদের  অত্যধিক উদ্বিগ্ন হওয়ার প্রবণতা রয়েছে।  কিন্তু আপনাকে সেই সাধারণ জ্ঞান ব্যবহার করতে হবে যার জন্য আপনি এত সুপরিচিত এবং স্বীকার করুন যে আপনাকে যা মোকাবেলা করতে হবে তা আসলেই খারাপ নয়।  একবার আপনি এটি পরিচালনা করে এটি যেতে দিতে পারেন।সুতরাং, যত তাড়াতাড়ি সম্ভব এটিকে অগ্রাধিকার দিন যাতে আপনি আপনার সপ্তাহের ভারসাম্য উপভোগ করতে পারেন।  আপনি যদি কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের সাথে লড়াই করে থাকেন তবে একগুঁয়ে হবেন না।  যদি আপনার কাছে আপনার প্রয়োজনীয় উত্তর না থাকে, বা আপনি কীভাবে কিছু করতে জানেন না, সাহায্য চাইতে যথেষ্ট সাহসী হওয়া আপনার উপর ভালভাবে প্রতিফলিত হবে।  আপনার ফোকাস সপ্তাহের শেষের দিকে ভ্রমণে যেতে পারে, তবে এটি একটি দূরের ইচ্ছা হতে পারে।  ঠিক আছে.  ভ্রমণ হতে পারে এমন আবিষ্কারের আনন্দদায়ক অভিজ্ঞতার একটি অংশ পরিকল্পনা করুন, এবং আপনি যে গন্তব্যে যেতে চান তার জন্য অনুসন্ধান শুরু করুন, এবং সেখানে পৌঁছানোর পর আপনি যে জিনিসগুলি করতে চান তা অন্বেষণ করুন৷  এটি একটি ছুটির সাথে আসা সুখকে দীর্ঘায়িত করতে পারে।  আপনি সপ্তাহান্তে  যা মনে করেন তার চেয়ে আপনার নির্ধারিত প্রকল্পে আপনি আরও বেশি কিছু পেতে পারেন।  আপনি একটি সৃজনশীল কাজকে এক ধরণের বাধ্যবাধকতা হিসাবে নিতে পারেন, তবে আপনি যদি এটিকে হালকাভাবে ব্যবহার করেন তবে এটি দ্রুত একটি মজাদার অভিজ্ঞতায় পরিণত হতে পারে।

 

তুলা রাশিফল

তুলা রাশি, এই সপ্তাহে আপনার পথে প্রচুর প্রশংসা দেখা যেতে পারে।  আপনি একটি নক্ষত্রের মতো অনুভব করতে পারেন, কারণ আপনার সেরা গুণগুলি আপনার চারপাশের লোকদেরকে মুগ্ধ করে।  এই প্রশংসকদের মধ্যে একজন রোমান্টিক ধরণের হতে পারে – আপনি যদি অবিবাহিত হন তবে একজন নতুন ব্যক্তি, অথবা যদি আপনি সম্পর্কে থাকেন তবে আপনার প্রেমিকা আপনাকে সম্পূর্ণ নতুন উপায়ে দেখছেন।  সপ্তাহ শুরু হওয়ার সাথে সাথে স্বতঃস্ফূর্ততার জন্য উন্মুক্ততা গড়ে তোলার চেষ্টা করুন।  আপনি স্বতঃস্ফূর্ত হওয়ার জন্য যতটা উন্মুক্ত হবেন, আপনার খুব মুক্ত, আনন্দময় সপ্তাহ কাটানোর সম্ভাবনা তত বেশি হবে।  এমন সুযোগ থাকতে পারে যা নীল থেকে উঠে আসে এবং সেই অসংগঠিত ধরণের অ্যাডভেঞ্চারের প্রতি নমনীয় হওয়া আপনার সাফল্যের জন্য গুরুত্বপূর্ণ হবে।  যদিও এটি সম্ভবত অপরিকল্পিত হবে, আপনি এই সপ্তাহে এমন একজনের সাথে আপনার মনের কথা বলার সুযোগ পেতে পারেন যিনি অতীতে কোনওভাবে আপনাকে আঘাত করেছেন।  এটি আসতে অনেক দিন হয়ে গেছে, এবং তাই আপনি কি বলবেন তা নিয়ে চিন্তায় উপচে পড়তে পারেন।  কিন্তু চিন্তা করবেন না;  যখন সঠিক সময় হবে, আপনি বুঝতে পারবেন কিভাবে আপনি কি অনুভব করছেন তা বলতে হবে।  এবং যেহেতু আপনি এই স্ব-অভিব্যক্তি দ্বারা উত্সাহিত বোধ করছেন, আপনি আপনার মনের মধ্যে থাকা অন্য কোনও বন্ধু বা পরিবারের সদস্যকে বলতেও বেছে নিতে পারেন।  এটাই করুন।

 

বৃশ্চিক রাশিফল

আপনি এমন একটি গ্রুপের মধ্যে সুস্পষ্ট নেতা হতে পারেন যেটিতে সকলেই কাজ করছেন এমন একটি প্রজেক্ট জাম্প-স্টার্ট করতে।  যদিও আপনি দায়িত্বে থাকার ধারণাটি উপভোগ করতে পারেন না, বৃশ্চিক, আপনাকে চেষ্টা করার জন্য উত্সাহিত করা হচ্ছে।  আপনি যদি আপনার প্রতিভাকে টেবিলে আনেন তবে এটি আপনার সকলের জন্য একটি আশ্চর্যজনক এবং ইতিবাচক অভিজ্ঞতা হতে পারে।  দৃঢ় কিন্তু বন্ধুত্বপূর্ণ হতে ভয় পাবেন না কারণ আপনি অন্যদেরকে একটি ভাগ করা লক্ষ্যের দিকে পরিচালিত করেন।  এটার উপরে আপনার  নাম লেখা আছে।  আপনার একটি খুব স্বজ্ঞাত মনোভাব রয়েছে এবং এই সপ্তাহে এটি মনে রাখা গুরুত্বপূর্ণ যে আপনি যদি কোনও ব্যক্তি বা পরিস্থিতি সম্পর্কে বিশেষভাবে শক্তিশালী স্পন্দন অনুভব করেন তবে আপনাকে মুখোমুখি হতে হবে।  আপনার মনে হতে পারে যে কিছু মনে হয় তা নয় এবং আপনাকে এটি অনুসরণ করতে হবে।  আপনি অর্থ বা আইনী প্রতিশ্রুতির সাথে সংযুক্ত আপনার জীবনের একটি ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ সূচনা তৈরি করছেন এবং আপনার ষষ্ঠ ইন্দ্রিয়কে আপনাকে গাইড করতে দেওয়া সর্বোত্তম উপায়।  আপনি হয়ত একটি প্রকল্প গুটিয়ে নিচ্ছেন যা সম্পূর্ণ হতে অনেক সময় নিয়েছে।  আরও কিছু করতে হতে পারে, তাই এটি বন্ধ করতে প্রলুব্ধ হবেন না।  আপনি এতদূর এসেছেন, এবং আপনি সুখী সমাপ্তির প্রাপ্য যে আপনি এত কাছাকাছি এসেছেন।  আপনি যদি অন্য জিনিসগুলির জন্য এটিকে একপাশে রেখে দেন তবে আপনি একইভাবে এটিতে ফিরে আসতে পারবেন না।  এটি শেষ করুন এবং তারপরে এগিয়ে যান।  এটাতে পরিপূর্ণতা এবং মহান অনুভূতি আনতে হবে।

 

ধনু রাশিফল

একটি ব্যক্তিত্বের দ্বন্দ্বের জন্য একটি প্রত্যক্ষ পদ্ধতি এই সপ্তাহে সেরা পদ্ধতি হবে, ধনু।  আপনাকে এমন একজনের সাথে মোকাবিলা করতে হবে যে আপনার থেকে খুব আলাদা, এবং আপনি বুঝতে পারবেন না যে কীভাবে কোনও পালক না রেখে এটি করবেন।  কিন্তু আপনি যদি আপনার মনের কথা সোজাসাপ্টা ভাবে বলেন, তাহলে আপনার মনে হওয়া উচিত যে এর সঠিক জবাব দেওয়া হবে।  যাইহোক, যেহেতু আপনারা  দুজন একেবারেই আলাদা মানুষ,  উভয়েই যে সমস্যার মুখোমুখি হচ্ছেন সে সম্পর্কে আপনি এই ব্যক্তির মানসিকতা পুরোপুরি বুঝতে পারবেন না, তবে এটি একটি শুরু।  সময় এবং ধৈর্যের সাথে, আপনি এটি সোজা করতে পারেন।  আপনি যে ব্যবসায়িক চুক্তি বা ব্যবস্থা নিয়ে কাজ করছেন তা শেষ করার জন্য এটি একটি ভাল সপ্তাহ।  আপনি এমন একটি বিন্দুতে এসেছেন যেখানে আপনি প্রধান পয়েন্টগুলিতে চোখ রাখতে পারবেন এবং প্রতিশ্রুতি দেওয়ার জন্য দ্রুত কাজ করা চুক্তিটি সিল করতে সহায়তা করবে।  আপনার কাজের নৈতিকতা এখন লক্ষ্য করা যাচ্ছে, এবং কেউ শীঘ্রই আপনাকে নিয়োগ করার বা অংশীদারিত্বের জন্য আপনার সাথে টিম আপ করার ধারণা নিয়ে আপনার কাছে যেতে পারে।  এটি একটি ভাল জিনিস হতে পারে যদি আপনি একটি সন্তোষজনক উপায়ে কাজটি করতে পারেন। একজন নতুন প্রতিবেশী বা অন্য কেউ যে আপনার রুটিনের কিছু অংশে নতুন হতে পারে এই সপ্তাহে আপনার প্রতি কিছু আগ্রহ সৃষ্টি করতে পারে।  একটি সাধারণ পটভূমি বা ভাগ করা অভিজ্ঞতা থাকতে পারে যা আপনি অন্বেষণ করতে আগ্রহী এবং আপনার উচিত।  খুব বেশি প্রকাশ না করে একটি নৈমিত্তিক উপায়ে শুরু করুন, এটি একটি সংযোগের জন্য আপনাকে ধীরগতিতে নিতে হবে।

 

মকর রাশিফল

সপ্তাহের শুরুতে আপনি অকার্যকরভাবে অধৈর্য হতে পারেন, মকর।  আপনি সাধারণত একজন দুর্দান্ত শ্রোতা, যাদের এটি প্রয়োজন তাদের খুব সহায়ক, এবং আপনার যা কিছু শিখতে বা করতে হবে তা শিখতে বা করতে আপনার সময় নিতে আপনার কোন সমস্যা নেই।  কিন্তু এই সপ্তাহের শুরুতে সবই চ্যালেঞ্জিং হতে পারে কারণ উন্মত্ত শক্তি এবং আপনার চারপাশের কঠিন লোকদের কারণে।  আপনি যদি চাপ বা উত্তেজনা বোধ করে এমন কোনো পরিস্থিতি স্থগিত করতে পারেন তবে তা করুন।  মঙ্গলবার বা বুধবারের মধ্যে, আপনার মনে হওয়া উচিত যে আপনি নিজের কাছে ফিরে আসছেন।  এবং তারপরে, আপনার ধৈর্য ফিরে আসার সাথে সাথে, আপনাকে কর্মক্ষেত্রে বা আপনার সম্প্রদায়ের কাউকে শিক্ষক বা পরামর্শদাতার ভূমিকা নিতে বলা হতে পারে।  এটি এমন কিছু যা আপনি বেশ ভালভাবে করতে পারেন, যদি আপনি এটির সাথে যেতে চান।  আরও কি, আপনি এই অভিজ্ঞতার মাধ্যমে একটি নতুন গোষ্ঠীর সাথে দেখা করতে পারেন যারা আপনার নিজের কিছু লক্ষ্যের জন্য আনন্দদায়ক এবং উপকারী উভয়ই হবে।  আপনাকে হয় জিজ্ঞাসা করা হতে পারে বা কেবল পরিবারের একজন কঠিন সদস্যের সাথে পা দেওয়ার আশা করা যেতে পারে যিনি পারিবারিক বিষয়ে অন্য সবার মতো একই পৃষ্ঠায় নেই।  যদিও আপনি এটি নিতে চান না, আপনি সম্ভবত এটি করার জন্য আদর্শ ব্যক্তি।  এবং যদি আপনি সফল হন, লোকেরা আপনার কাছে কৃতজ্ঞ হবে এবং আপনাকে পরিস্থিতিতে নেতৃত্বের ভূমিকা দেওয়া হতে পারে।

কুম্ভ রাশিফল

কর্মক্ষেত্রে বা অন্য কোনো পেশাগত যোগ্যতায় কেউ এই সপ্তাহে তাদের অহংকারী দিক দেখাতে পারে এবং এটি মোকাবেলা করা কঠিন হতে পারে।  প্রিয় কুম্ভ রাশির মানুষটিকে নিরস্ত্র করতে আপনার শান্ত  বুদ্ধি ব্যবহার করুন।  আপনি যদি তাদের আপনার কাছে আসতে না দেন এবং আপনি যুক্তিযুক্তভাবে জিনিসগুলি পরিচালনা করেন তবে তারা সম্ভবত কোনও ক্ষতি না করেই পিছু হটবে।  আপনি আশ্চর্য হতে পারেন, যদিও, কেউ এত বিরোধী কেন, কিন্তু এটা কোন ব্যাপার না।  এটি সম্ভবত একবার সমাধান হয়ে গেলে পুনরাবৃত্তি হবে না।  আপনার বাড়িকে আরও আপন করতে এটি একটি দুর্দান্ত সপ্তাহ।  আপনি যেখানেই থাকুন না কেন, আপনার বাড়ি আপনার আশ্রয়স্থল এবং পৃথিবী থেকে দূরে আপনার নিরাপদ স্থান হওয়া উচিত।  যদি এই মুহুর্তে এটি সেভাবে অনুভব না করে, তাহলে এমন একটি পরিবেশ তৈরিতে কিছু সময় ব্যয় করা যায়  যা আপনাকে স্বাচ্ছন্দ্য এবং নিরাপত্তার অনুভূতি এনে দেয় এবং শুধুমাত্র আপনার জন্য ভাল হতে পারে।  এবং এই মুহুর্তে, পশ্চাদপসরণ করার জন্য এই ধরণের স্বাগত জানানোর জায়গাটি আপনাকে শারীরিক এবং মানসিক উভয়ভাবেই আপনার সুস্থতা বজায় রাখতে সহায়তা করবে।  আপনার যদি দক্ষতার সাথে এটি শেষ করার জন্য সপ্তাহের পরে একটি সময়সূচী তৈরি করার তাগিদ থাকে তবে আপনার সময় বাজেটে খুব বেশি কঠোর হবেন না।  আপনার কাছে কিছু অপ্রত্যাশিত সুযোগ আসতে পারে যে আপনি সম্ভবত সেই সময়সূচীতে কাজ করতে চাইবেন, তাই নমনীয় হন।

মীন রাশিফল

সপ্তাহের শুরুতে, মীন রাশি, আপনি হয়ত কারো সাথে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে দ্বিতীয়বার অনুমান করছেন।  এটি এমন একটি সম্পর্ককে জড়িত করতে পারে যা সম্প্রতি সেরা ছিল না, তবে এখন আপনি পরিস্থিতিটি পুনর্বিবেচনা করছেন এবং এই ব্যক্তির সাথে আপনার সমস্ত ভাল সময়গুলি স্মরণ করছেন।  এটি খুব দেরি নাও হতে পারে, তবে খুব বেশি অপেক্ষা করবেন না।  হৃদয় থেকে কথা বলুন এবং আপনি যা অনুভব করছেন তা প্রামাণিকভাবে প্রকাশ করুন।  আপনি সম্প্রতি যে নতুন দায়িত্ব গ্রহণ করেছেন তার সাথে আপনাকে সাহায্য করার জন্য আপনি প্রিয় বন্ধুর সাংগঠনিক দক্ষতার উপর টোকা দিতে চাইতে পারেন।  এটা এমন নয় যে আপনি নিজে থেকে সংগঠিত হতে পারবেন না – এটা ঠিক যে সামান্য সাহায্য এবং নির্দেশনা আপনাকে এই সপ্তাহে ডান পায়ে নামতে সাহায্য করতে পারে।  আপনি এমন একজন যিনি প্রায়শই আপনার অন্ত্রের প্রতিক্রিয়াগুলির উপর ভিত্তি করে সবচেয়ে বড় সিদ্ধান্তও নেন এবং এটি প্রায়শই আপনার জন্য বেশ ভাল কাজ করে।  তবে এই সপ্তাহে আপনার পথে আসা একটি সুযোগের জন্য প্রচুর বাস্তব গবেষণার প্রয়োজন হতে পারে, আপনি প্রকল্পটি সম্পর্কে যতই ভাল বোধ করেন না কেন।  এটি একটি ভাল সম্ভাবনা সম্পর্কে আপনার ধারণা সঠিক হতে পারে, তবে প্রতিশ্রুতি কতটা বড় এবং আরও অনেক কিছু সম্পর্কে আপনার জানা উচিত।  এই ভাল-অবহিত হবার মধ্যে যাওয়া একটি শক্তিশালী উপায়ে আপনার প্রচেষ্টা চালু হবে।
 

আর্কাইভ