• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

৮ হাজার ৮০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৪ মাদক কারবারি

প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২২, ১১:৪৯ এএম

৮ হাজার ৮০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৪ মাদক কারবারি

সিটি নিউজ ডেস্ক


রাজধানীর সবুজবাগ ও যাত্রাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ৮ হাজার ৮০০ পিস ইয়াবাসহ তিন নারী এবং এক পুরুষকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

গ্রেফতাররা হলেন- শিউলি আক্তার (৫২), তার ছেলে মো. ইমরান হোসেন (৩৪), ঝর্ণা বেগম (৫০) ও মানছুরা আক্তার (২৯)।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) থেকে বুধবার (২ ফেব্রুয়ারি) পর্যন্ত ধারাবাহিক অভিযান চালিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা মেট্রো কার্যালয় (দক্ষিণ) তাদের ইয়াবাসহ গ্রেফতার করে।

বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) ঢাকা বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো. ফজলুর রহমান এসব তথ্য জানান।

তিনি বলেন, ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের উপ-পরিচালক মো. মাসুদ হোসেনের নির্দেশনায় মতিঝিল সার্কেলের পরিদর্শক সুমনুর রহমানের নেতৃত্বে একটি অপারেশনাল টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে।

সবুজবাগ থানার পূর্ব বাসাবো পাটওয়ারী গলি এবং যাত্রাবাড়ী থানার উত্তর বিবিরবাগিচা ও সায়েদাবাদ হুজুরবাড়ী গেট সংলগ্ন এলাকা থেকে ওই চারজনকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতাররা পরস্পর যোগসাজশে ইয়াবা পাচার ও কারবারের সঙ্গে জড়িত। জব্দ ইয়াবা তারা কক্সবাজার থেকে পাচার করে নিয়ে এসেছে। তাদের বিরুদ্ধে সবুজবাগ ও যাত্রাবাড়ী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়।


এছাড়া তাদের আদালতে সোপর্দ করে রিমান্ড আবেদন করা হয়। আদালত রিমান্ড মঞ্জুর করেছেন। তাদের সঙ্গে জড়িত অন্য মাদক কারবারীদের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে বলেও জানান ডিএনসির এই কর্মকর্তা।

সা/
আর্কাইভ