• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

গাইবান্ধায় গোপনাঙ্গ কেটে নিলো হিজড়া

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২২, ০৭:২৮ এএম

গাইবান্ধায় গোপনাঙ্গ কেটে নিলো হিজড়া

গাইবান্ধা প্রতিনিধি


গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার পদ্ম কুমারের (৩৫) সঙ্গে ভোলা মিয়া (৩০) নামের এক তৃতীয় লিঙ্গের দীর্ঘদিনের বন্ধুত্ব ছিল। এরই মধ্যে পদ্ম কুমার অন্যত্র বিয়ে করায় তার লিঙ্গ কর্তন করলো হিজড়া ভোলা মিয়া।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে উপজেলার ছোট শিমুলতলা গ্রামে এ ঘটনা ঘটে। পদ্ম কুমার আমলাগাছি হাট এলাকার অনন্ত চন্দ্রের ছেলে ও (তৃতীয়লিঙ্গের) ভোলা মিয়া নওদা গ্রামের নুর আলমের ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়,  বেশকিছু দিন আগে পদ্ম কুমার তার বন্ধু ভোলা মিয়াকে না জানিয়ে বিয়ে করে। এ বিয়ে মেনে নিতে না পারায় সোমবার রাতে ভোলা মিয়া তার নানার বাড়ি ছোট শিমুলতলা গ্রামে পদ্মকে দাওয়াত করে ডেকে আনে। এরপর খাবারের মধ্যে ঘুমের ওষুধ মিশিয়ে আপ্যায়ন করে। এর কিছুক্ষণ পর পদ্ম কুমার অচেতন হয়ে পড়লে তার লিঙ্গ কর্তন করে দেয় ভোলা মিয়া। এরপর পদ্ম কুমারের চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে রক্তাক্ত আহত অবস্থায়  উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, এমন ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।


সাজেদ/
আর্কাইভ