• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

বনানীতে গাড়ির শোরুমে হামলা-১৮ লাখ টাকা লুট

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২২, ১১:০৬ এএম

বনানীতে গাড়ির শোরুমে হামলা-১৮ লাখ টাকা লুট

সিটি নিউজ ডেস্ক

রাজধানীর বনানীত একটি গাড়ির শোরুমের মালিক ও ম্যানেজারকে মারধর করে কয়েক ১৮ লাখ টাকা লুটের অভিযোগ করা হয়েছে।
বুধবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা পৌনে ৭টার দিকে বনানী ২ নম্বর রোডে ‘‘আলিম'স কার সেন্টার’’ নামে একটি গাড়ির শো'রুমে এ ঘটনা ঘটে।


আহত দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- মো. আলিম (৫১) ও সজিব (৩২)। তারা দুজন সম্পর্কে চাচা-ভাতিজা।

বনানী থানার ওসি নূরে আজম মিয়া  বলেন, হামলার অভিযোগ পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে যায় পুলিশ। তবে চাঁদা দাবির বিষয়ে এখনও কোনো তথ্য পাওয়া যায়নি। বরং গাড়ি রাখার স্থানের ভাড়া পরিশোধ নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ ছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে। প্রকৃতপক্ষে কী ঘটেছে তা তদন্তের পর বলা যাবে।

ভুক্তভোগী আবদুল আলীম ঢামেক হাসপাতালে বলেন, হামলাকারীরা এলাকার সন্ত্রাসী চক্র। তারা কিছুদিন ধরে আমার কাছে মোটা অঙ্কের চাঁদা চেয়ে আসছিল। টাকা দিতে রাজি না হওয়ায় তারা আমার ওপর ক্ষিপ্ত ছিল। এর জের ধরে সন্ধ্যা পৌনে ৭টার দিকে তারা ১০-১৫ জন মিলে শো-রুমে হামলা চালায়। ওই সময় তারা আমার মাথায় পিস্তলের বাঁট দিয়ে আঘাত করে। ভাতিজা সজীব বাধা দিতে গেলে তাকেও একইভাবে আঘাত করা হয়।
এতে আমাদের মাথায় রক্তাক্ত জখম হয়। তারা আমাদের গালাগাল করে এবং কোটি টাকা দামের অন্তত দু'টি গাড়ি ভাংচুর করে। আরও কিছু ভাংচুর করেছে কি না লক্ষ্য করতে পারিনি। শেষে ১৮ লাখ টাকা ও মোবাইল ফোন লুট করে চলে যায়। এই হামলা এবং এর আগে চাঁদা চাওয়ার ঘটনার সিসিটিভি ফুটেজ আছে। পুলিশ চাইলে সেগুলো যাচাই করে দেখতে পারে।

তিনি আরও জানান, হামলাকারীদের কয়েকজনকে তিনি চিনতে পেরেছেন। তারা হলেন- শহিদুল ইসলাম, মো. হালিম, মুরগি রফিক, রুবেল, সুমন ও হামিদুল ওরফে পণ্ডিত। সুস্থ হওয়ার পর তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন বলেও জানান।

তাদের দুজনের মাথাতেই আঘাত রয়েছে। তবে তাদের অবস্থা আশঙ্কামুক্ত বলে জানান চিকিৎসকরা।
আর্কাইভ