• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

রাজধানীতে ভবন থেকে মাথায় ইট পড়ে, নিহত ১

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২২, ০৭:২৬ এএম

রাজধানীতে ভবন থেকে মাথায় ইট পড়ে, নিহত ১

সিটি নিউজ ডেস্ক

রাজধানীর গ্রীন রোডে বহুতল ভবন থেকে ইট পড়ে দুইজন আহতের ঘটনায় শফি উল্লাহ (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বুধবার (২০ এপ্রিল) রাত ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গ্রীন রোডে এই ঘটনা ঘটে। এনামুল হক (৫০) নামে অপর আহত ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন।

মো. বাচ্চু মিয়া জানান, আহত অবস্থায় সন্ধ্যায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তার অবস্থা আশঙ্কাজনক ছিল। অবস্থার উন্নতি না হওয়ায় স্বজনরা তাকে একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গিয়েছিল। সেখান থেকে তাকে আবার রাতে ঢাকা মেডিক্যালে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এর আগে তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া রূপসা রেস্টুরেন্টের কর্মচারী আরিফুল ইসলাম জানান, তারা গ্রীন রোডের গ্রীন লাইফ হাসপাতালের পাশের একটি মসজিদে মাগরিবের নামাজ পড়ছিলেন। নামাজ শেষ করে বের হবার পর পাশের খাজা হোটেলের ৬ তলা ভবনের ওপর থেকে অনেকগুলো ইট খসে পড়ে। ইটগুলো তাদের মাথায় পড়লে মাটিতে লুটিয়ে পড়েন ওই দু’জন। সঙ্গে সঙ্গে অন্য মুসল্লিরা তাদেরকে হাসপাতালে নিয়ে যান। এই ঘটনায় আরও এক মুসল্লি আহত হয়েছেন।

শফি উল্লাহর স্বজন মো. ইদ্রীস আলী জানান, শফি উল্লাহ ধানমন্ডি আই হাসপাতালের পেছনের একটি বাসায় থাকেন। গ্রীন রোডে গ্রীন মার্ট মার্কেটে ‘সায়মা কম্পিউটার’ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক তিনি। তার বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলায়। এক মেয়ের জনক তিনি। গ্রীন রোডের রূপসা রেস্টুরেন্টের ম্যানেজার এনামুল। রেস্টুরেন্টের উপরের তলায় থাকেন তিনি।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ চন্দ্র জানান, একটি পুরাতন ভবনের সানসেট ভেঙে এই হতাহতের ঘটনা ঘটে। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে যায়। বিস্তারিত জানার চেষ্টা চলছে।


সাজেদ/এএল
আর্কাইভ