• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

পরিবারের কাছে ঈদে বাড়ি ফেরা হলো না যশোরের ইমরানের

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২২, ০৯:৩৪ পিএম

পরিবারের কাছে ঈদে বাড়ি ফেরা হলো না যশোরের ইমরানের

সিটি নিউজ ডেস্ক

ঈদে বাড়ি ফিরতে মোটরসাইকেল নিয়ে ঢাকা থেকে যশোরের উদ্দেশে রওনা দেওয়া এক সেনা সদস্য ইমরান হোসেনের (২০) মৃত্যু হয়েছে। প্রাইভেটকারের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনি মারা যান। নিহত ইমরানের বাড়ি যশোরের বাঘারপাড়া উপজেলার দারাজহাট এলাকায়। তার পিতার নাম মানিক মোল্লা।

শনিবার (৩০ এপ্রিল) ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানীতে মাজড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত ইমরান হোসেন ১০ পদাতিক ডিভিশনের ৪ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়ন হতে ৫ আরই ব্যাটালিয়ন পোস্তগোলায় কর্মরত ছিলেন।

হাইওয়ে পুলিশের পরিদর্শক আবু নাঈম মোঃ মোফাজ্জেল হক জানান, সেনা সদস্য সৈনিক মোঃ ইমরান হোসেন মোটরসাইকেলে করে ঢাকা থেকে যশোর জেলার বাঘারপাড়া উপজেলার দারাজহাট গ্রামের নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথে সকাল ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মাজড়া নামক স্থানে ঢাকাগামী একটি প্রাইভেট কারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ওই সৈনিক গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে সঙ্গে সঙ্গে কাশিয়ানী ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। তবে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও ঘাতক প্রাইভেটকার হাইওয়ে পুলিশের হেফাজতে আছে। তবে প্রাইভেট কারের চালক পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা যায়নি।

আরআই/ডা
আর্কাইভ