• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

কলাবাগানে কিশোরকে কুপিয়ে হত্যা, আটক ১

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ১০:১৯ এএম

কলাবাগানে কিশোরকে কুপিয়ে হত্যা, আটক ১

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর কলাবাগান এলাকায় মসজিদ গলিতে শিপন (১৫) নামে এক কিশোরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাতের এ ঘটনায় স্বাধীন নামের কিশোরকে আটক করা হয়েছে। পুলিশ বলছে, মুঠোফোনের বিরোধে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে।

কলাবাগান থানা-পুলিশ জানায়, শিপন ফ্রিজ মেরামতের কাজ শিখছিল। কাঁঠালবাগানে তাঁর বাবার মুরগির দোকান আছে। সে কাঁঠালবাগান স্টাফ কোয়ার্টারে পরিবারের সঙ্গে থাকত।

শিপনের বাবা মজিবুর মিয়া জানান, রাত ১০টার দিকে শিপনকে স্বাধীন নামের কিশোরের সঙ্গে ঘোরাঘুরি করতে দেখেন তিনি। রাত ১০টার পর তাঁর কাছে খবর আসে শিপনকে কুপিয়েছে স্বাধীন। রক্তাক্ত অবস্থায় শিপনকে উদ্ধার করে রাত সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, শিপনকে আনার পরপরই কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপির) নিউ মার্কেট অঞ্চলের জ্যেষ্ঠ সহকারী কমিশনার শরিফ ফারুকুজ্জামান বলেন, ‍‍`ঘটনার পর অভিযান চালিয়ে হামলাকারী স্বাধীনকে আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।‍‍` কলাবাগান থানার পরিদর্শক (অপারেশন) বিজন রায় বলেন, মুঠোফোন সংক্রান্ত বিষয় নিয়ে শিপনকে খুন করে থাকতে পারে স্বাধীন। ছেলেটি মাদকাসক্ত।

 

এসএএস

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ