• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ঢাকা জেলা সম্মেলনের ছবি দেখুন ফখরুল সাহেব - কাদের

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২২, ০১:৪৪ এএম

ঢাকা জেলা সম্মেলনের ছবি দেখুন ফখরুল সাহেব - কাদের

সিটি নিউজ ডেস্ক

ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সম্মেলনে বিএনপির মহাসচিবের নাম উল্লেখ করে ওবায়দুল কাদের বলেছেন, রংপুরে তিন দিন আগে থেকে মানুষ এনে মাঠে শুইয়ে রেখে কতো রঙ্গের খেলা দেখিয়েছেন। আপনাদের ওই সমাবেশে লোক হয়েছে ৫০ হাজার। খুলনায় কতো হয়েছে? ৩০ হাজার। এর বেশি কিছু নয়।  

আজকের আওয়ামী লীগের ঢাকা জেলা সম্মেলনের ছবি দেখুন ফখরুল সাহেব। দেখুন কতো মানুষ এসেছে। আমরা খেলা দেখাবো চট্টগ্রামের পলো গ্রাউন্ডে। ১০ লাখ লোক সেদিন দেখাবো। আপনারা ১০ লাখ মুখে বলবেন আমরা বাস্তবে দেখাবো।  

রাজধানীর আগারগাঁওয়ে পুরাতন বাণিজ্যমেলা মাঠে শনিবার ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলনে তিনি এসব কথা বলেন। 

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, খেলা হবে। আন্দোলনে খেলা হবে। নির্বাচনে খেলা হবে। ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে। ভোট জালিয়াতির বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে। যারা মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলে তাদের বিরুদ্ধে খেলা হবে।

টাকা উড়ে আকাশে, টাকা উড়ে বাতাসে। টাকা উড়ে মহল্লায়। টাকার খেলা আর হবে না। খেলা হবে জনতার। যাদের হাতে মুক্তিযুদ্ধের বাংলাদেশ নিরাপদ নয় তাদের সঙ্গে খেলা হবে।

তিনি বলেন, বাংলাদেশের ৪৭ বছরের ইতিহাসে সবচেয়ে সৎ নেতা শেখ হাসিনা। সবচেয়ে দক্ষ প্রশাসকের নাম শেখ হাসিনা। সবচেয়ে সফল কূটনীতিকের নাম শেখ হাসিনা। সবচেয়ে জনপ্রিয় নেতার নাম শেখ হাসিনা। সবচেয়ে সাহসী নেতার নাম শেখ হাসিনা। মৃত্যুর মিছিলে দাঁড়িয়ে তিনি করেন জীবনের জয় গান। ধ্বংস স্তুপে দাঁড়িয়ে তিনি সৃষ্টির জয়গান গান করেন। 

ওবায়দুল কাদের বলেন, বিএনপি’র সময় রিজার্ভ চার বিলিয়ন ডলারও ছিল না। শেখ হাসিনা ৪৮ বিলিয়ন ডলারে নিয়ে যান। বৈশ্বিক সংকটে এখন ৩৬ বিলিয়ন ডলারে এসেছে। বিএনপি এদেশের রিজার্ভ গিলে খেয়েছে। স্বাধীনতার আদর্শ গিলে ফেলেছে। এবার ক্ষমতায় গেলে পুরো দেশটা গিলে ফেলবে। বিএনপি থেকে সাবধান। 

বিএনপি’র উদ্দেশ্যে তিনি বলেন, তত্ত্বাবধায়ক ভূত মাথা থেকে নামান। শান্তিপূর্ণভাবে আসেন। আদালত তত্ত্বাবধায়ক ব্যবস্থা মিউজিয়ামে পাঠিয়েছে। এই তত্ত্বাবধায়ক না হলে নির্বাচনে যাবেন না? যাবেন, যাবেন।

গাধা পানি ঘোলা করে খায়। সময় আসলে দেখা যাবে। আপনাদের নেতাটা কে? মুচলেকা দিয়ে লন্ডনে চলে গেছে কে? ফখরুল সাহেবকে নির্দেশনা দেয় লন্ডন থেকে। যেমনি নাচায় তেমনি নাচে, পুতুলের কি দোষ। 

শেখ হাসিনার পরিবারের সবাই চাকরি করে, কাজ করে খায়। কারো হাওয়া ভবন নেই। বিএনপি এলে আবারো ভোট চুরি করবে। গণতন্ত্র হরণ করবে। সেজন্য বলছে টেকব্যাক বাংলাদেশ। ২১শে আগস্ট শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছে কে? এই বিএনপি। এই খুনীদের সঙ্গে জনগণ নেই। যতো নাচানাচি লাফালাফি করেন, যতোই মনে করেন ক্ষমতায় চলে গেছেন! কাজ হবে না।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না ইনশাআল্লাহ।

 

এসএই

আর্কাইভ