• ঢাকা মঙ্গলবার
    ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

নারায়ণগঞ্জে ছাত্রলীগের হামলায় আহত ছাত্রদল নেতার মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২, ০৪:১৬ পিএম

নারায়ণগঞ্জে ছাত্রলীগের হামলায় আহত ছাত্রদল নেতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রলীগের হামলায় গুরুতর আহত ছত্রদল নেতা অমিত হাসান অনিক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহত মো. অমিত হাসান অনিক (২২) নারায়ণঞ্জের কাঞ্চন পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সহ সভাপতি ছিলেন। তিনি রূপগঞ্জের চরপাড়ায় দাইমুদ্দিন এলাকার আমীর হোসেনের ছেলে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাতে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি ও রূপগঞ্জ থানা ছাত্রদলের আহ্বায়ক নাহিদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

রূপগঞ্জ থানা ছাত্রদলের আহ্বায়ক নাহিদ হাসান জানান, তার অপরাধ তিনি প্রতিবাদ জানিয়েছেন। এই অপরাধে তাকে প্রকাশ্যে হত্যা করা হলো।

উল্লেখ্য, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জুবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে বৃহস্পতিবার ঢাকা-সিলেট মহাসড়কে মশাল মিছিল বের করে রূপগঞ্জ থানা ছাত্রদলের নেতাকর্মীরা।

মিছিলের প্রায় শেষ পর্যায়ে হঠাৎ লাঠিসোটা, রামদা ও রড নিয়ে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা মিছিলে হামলা চালায়। এ সময় মোট ছয়জন আহত হয়। এতে গুরুতর আহতাবস্থায় ছাত্রদল নেতা অনিককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় অনিকের মৃত্যু হয়।

এআরআই

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ