• ঢাকা বুধবার
    ২৯ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

হামবুর্গে গুলিতে নিহত ২

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৩, ১০:৫৮ পিএম

হামবুর্গে  গুলিতে নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক

একটি গির্জায় বন্দুক হামলায় ৭ জন নিহত হওয়ার পর জার্মানির হামবুর্গ শহরে আরেকটি গোলাগুলির ঘটনা ঘটেছে। রোববার (২৬ মার্চ) পুলিশ এ শহরে এই মাসে ঘটে যাওয়া দ্বিতীয় বন্দুকযুদ্ধে দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, অভিযান শেষ হয়েছে, এখন ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ। কি কারণে গুলি চালানো হয়েছে বা কারা দোষী এ বিষয়ে তাদের মুখপাত্র বলতে অস্বীকৃতি জানায়।

একটি গির্জায় বন্দুক হামলায় ৭ জন নিহত হওয়ার পর জার্মানির হামবুর্গ শহরে আরেকটি গোলাগুলির ঘটনা ঘটেছে।
একটি গির্জায় বন্দুক হামলায় ৭ জন নিহত হওয়ার পর জার্মানির হামবুর্গ শহরে আরেকটি গোলাগুলির ঘটনা ঘটেছে।
স্থানীয় সংবাদ মাধ্যম বিল্ডের খবরে বলা হয়, রোববার মধ্যরাতের আগে ল্যাঙ্গেনহর্ন জেলায় পুলিশকে ডাকা হয় এবং পরে পুলিশের ২৮টি গাড়ি ঘটনাস্থলে পৌঁছায়। কর্তৃপক্ষের বরাত দিয়ে ডয়চে ভেলে জানিয়েছে, নিহত দুইজনের মধ্যে বন্দুকধারীও রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।

পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, ২টি অ্যাপার্টমেন্ট ভবনের মধ্যে একটি ওয়াকওয়েতে ২টি মরদেহ পাওয়া গেছে। কয়েক সপ্তাহ আগে শহরের জেহোভাস উইটনেস গির্জায় বন্দুকধারীর গুলিতে ৭ জন নিহত হয়।

ওই ঘটনায় ফিলিপ এফ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তিনি একটি ধর্মীয় সম্প্রদায়ের একজন সাবেক সদস্য ছিলেন। এ সময় পুলিশ জানায়, বিদ্বেষ থেকে সে গির্জায় গুলি চালায়।

 

 

এএল/

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ