• ঢাকা বুধবার
    ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সাবেক মন্ত্রী আফছারুল আমীনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

প্রকাশিত: জুন ৩, ২০২৩, ০৩:০১ এএম

সাবেক মন্ত্রী আফছারুল আমীনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

চট্টগ্রাম-১০ আসনের সংসদ সদস্য ডা. আফছারুল আমীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাষ্ট্রপতি শোকবার্তায় মরহুম ডা. আফছারুল আমীনের রুহের মাগফিরাত কামনা করেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

প্রধানমন্ত্রী এক পৃথক বার্তায় আফছারুল আমীনের আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে শনিবার (৩ জুন) সকাল ১০টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে সাবেক মন্ত্রী, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম-১০ আসনের জাতীয় সংসদ সদস্য আফছারুল আমীনের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

গণমাধ্যমে পাঠানো এক বার্তায় তিনি এ তথ্য জানান। বার্তায় উল্লেখ করা হয়, কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জানাজা শেষে আফছারুল আমীনের মরদেহে শ্রদ্ধা নিবেদন করবে বাংলাদেশ আওয়ামী লীগ।

এরআগে, শুক্রবার (২ জুন) বিকেল ৩টার দিকে রাজধানীর এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ডা. আফছারুল। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি মরণব্যাধী ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন। ২০২০ সালের জানুয়ারিতে তার ফুসফুসে ক্যানসার ধরা পড়ে। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

 

জেকেএস/

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ