• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ নিয়ে জাতিসংঘের মাথা ঘামানোর সময় এটা নয়: ওবায়দুল কাদের

প্রকাশিত: নভেম্বর ২, ২০২৩, ০৯:০৮ পিএম

বাংলাদেশ নিয়ে জাতিসংঘের মাথা ঘামানোর সময় এটা নয়: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

বাংলাদেশ নিয়ে জাতিসংঘের মাথা ঘামানোর সময় এটা নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ফিলিস্তিনে, গাজায় কি হচ্ছে? তাদের কথা কি কেউ শুনছে? বাংলাদেশে কি হচ্ছে, এটা তাদের (জাতিসংঘের) কি কোনো ক্ষতি করছে? এটা তাদের মাথা ঘামানোর ব্যাপার নয়; আমরা ভালো আছি।

বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুরে সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বলেন, যে কোনো দলেরই নির্বাচনে অংশগ্রহণের অধিকার আছে। ইসি বিএনপিকে ডেকেছে। তারা যদি না যায়, আমাদের কী করণীয়? একটি দল নির্বাচনে যাবে না বলে আমরা রাষ্ট্রের একটি প্রতিষ্ঠানকে অবজ্ঞা করে নির্বাচন করব না— এটি কেমন কথা?

বিএনপি নিজেরাই নিজেদের আন্দোলন পণ্ড করছে উল্লেখ করে তিনি বলেন, তারা প্রধান বিচারপতির বাড়িতে হামলা করেছে, পুলিশকে হত্যা করেছে। এ দুই ঘটনা তাদের আন্দোলনকে পণ্ড করেছে। অবরোধ দিয়ে বিএনপি নেতারা ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখছে।

ওবায়দুল কাদের বলেন, তারা (বিএনপি) ঘুরেফিরে তাদের পুরনো নাশকতা, সন্ত্রাসের ধারায় ফিরে এসেছে। কাজেই এখানে সন্ত্রাসের সঙ্গে সংলাপ হতে পারে না।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি প্রমাণ করেছে, তারা একটি সন্ত্রাসী দল। কাজেই আমাদের প্রধানমন্ত্রী বলে দিয়েছেন— সন্ত্রাসী দলের সঙ্গে কোনো সংলাপ নয়। আমিও বলছি, তাদের সঙ্গে কোনো সংলাপ হতে পারে না।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ