• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

দুর্নীতিবাজ নেতাদের আ.লীগে দরকার নেই : পলক

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১, ০৬:৩০ পিএম

দুর্নীতিবাজ নেতাদের আ.লীগে দরকার নেই : পলক

নাটোর প্রতিনিধি

দুর্নীতিবাজ নেতাদের আওয়ামী লীগে দরকার নেই বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক। তিনি বলেছেন, যারা চাকরি দেয়ার জন্য ঘুষ চায়, ভাতার জন্য ঘুষ খায়- এরকম নেতা আওয়ামী লীগে দরকার নাই।

সোমবার (৮ নভেম্বর) সকাল ১১টায় সিংড়া উপজেলা পরিষদ হলরুমে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, আজ আওয়ামী লীগ সরকার ক্ষমতায়। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বিএনপি জোট সরকারের আমলে আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর অত্যাচার-নির্যাতন চলেছে। কিন্তু আমরা ক্ষমতায় আসার পর তার প্রতিশোধ নেইনি।

তিনি বলেন, সিংড়া উপজেলাকে উন্নত, আধুনিক ও নিরাপদ সিংড়া গড়তে হবে। তৃণমূল নেতাকর্মীকে মূল্যয়ন করতে হবে। জননেত্রী শেখ হাসিনা উন্নত বাংলাদেশ গড়তে চান। এজন্য আওয়ামী লীগ নেতাদের সৎ, যোগ্য, মেধাবী, আদর্শিক ও বিনয়ী হতে হবে। কর্মীদের মূল্যায়ন করতে হবে।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- সিংড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. জান্নাতুল ফেরদৌস, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমান, বিশ্বনাথ দাস কাশিনাথ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ. ওদুদ মোল্লা, আ. রাজ্জাক খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ লুৎফুল হাবিব রুবেলসহ অনেকে।

এস/ডাকুয়া

আর্কাইভ