• ঢাকা রবিবার
    ১২ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

‘নবগঠিত নির্বাচন কমিশনের ওপর আমাদের আস্থা আছে’

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২২, ০২:০৩ এএম

‘নবগঠিত নির্বাচন কমিশনের ওপর আমাদের আস্থা আছে’

সিটি নিউজ ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নবগঠিত নির্বাচন কমিশনের প্রতি আমাদের আস্থা আছে। এই কমিশনের অধীনে আগামী নির্বাচন অবাধ, সুষ্ঠু সবার কাছে গ্রহণযোগ্য হবে।

বুধবার নবগঠিত নির্বাচন কমিশনকে আন্তরিক অভিনন্দন জানিয়ে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘আমাদের প্রস্তাবিত নাম বাদ পড়লেও সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠিত হওয়ায় তারা সন্তুষ্ট। নবগঠিত নির্বাচন কমিশনের প্রতি তাদের আস্থা আছে। এই কমিশনের সম্মানিত সদস্যগণ তাদের দায়িত্ব এবং কর্তব্য সততা নিষ্ঠার সঙ্গে পালন করবেন।

বিবৃতিতে বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, ‘রাষ্ট্র ক্ষমতার জন্য বিএনপি এতই মরিয়া হয়ে উঠেছে যে, জনগণ কর্তৃক বারবার ধিক্কৃত হওয়ার পর তারা এখন বিদেশি প্রভুদের ওপর ভর করে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করতে চায়। মিথ্যা, অপপ্রচার গুজব চালিয়ে আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের ভাবমূর্তি মর্যাদা ক্ষুণ্ন করে দেশের চলমান অগ্রযাত্রাকে ব্যাহত করতে চায়।

তিনি আরও বলেন, ‘আমরা দ্ব্যর্থহীন ভাষায় বলতে চাই, বাংলাদেশ আওয়ামী লীগের লাখ লাখ নেতাকর্মী দেশের জনগণকে সঙ্গে নিয়ে সকল ষড়যন্ত্র রাজনৈতিকভাবে মোকাবিলা করতে প্রস্তুত। আমরা সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন সমৃদ্ধির অভিযাত্রায় দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছি, এগিয়ে যাব। জয় আমাদের হবেই। ইনশাল্লাহ্।

এর আগে, রবিবার বিকালে সুপ্রিম কোর্টের জাজেস লাউঞ্জে শপথ নিয়েছেন নবনিযুক্ত প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল চার নির্বাচন কমিশনার। তাদের শপথবাক্য পাঠ করান প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী।

এনএম/ডা

আর্কাইভ