• ঢাকা বৃহস্পতিবার
    ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

কারও মুখ দেখে পদ দেয়া যাবে না- বরগুনায় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২২, ০১:২৪ এএম

কারও মুখ দেখে পদ দেয়া যাবে না- বরগুনায় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী

বরগুনা প্রতিনিধি

দীর্ঘ আট বছর পর বরগুনা জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে আজ (১৬ নভেম্বর)। ৮ বছর পূর্বের সম্মেলনে নির্বাচিত হওয়া সভাপতি সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু  ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবিরকে দেওয়া হয়েছে পুনরায় একই দ্বায়িত্ব। যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে পদ পেয়েছেন সাবেক কমিটির সাংগঠনিক সম্পাদক  গোলাম সরোয়ার টুকু। বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের সাক্ষরিত কাগজে এই তিন জনের  নাম প্রকাশ করা  হয়েছে। বাকি পদ গুলো পরবর্তীতে ঘোষনা করা হবে জানা গেছে।

বরগুনা সার্কিট হাউজ ইদগাহ মাঠে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি হয়ে উপস্থিত ছিলেন সড়ক পরিবরহন ও সেতুমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের। 

সকাল ১১ টায় সম্মেলন উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক জাতীয় কমিটির আহবায়ক (মন্ত্রীপদমর্যাদা) ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য সাংসদ আবুল হাসনাত আবদুল্লাহ। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দীন নাসিম। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহম্মেদ, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, সদস্য আনিসুর রহমান, সদস্য কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গোলাম কবির রাব্বানী চিনু। সম্মেলনে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের বরগুনা জেলা শাখার সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

সড়ক পরিবরহন ও সেতুমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের বলেন, কারও মুখ দেখে পদ দেয়া যাবে না। যারা আওয়ামী লীগের জন্য কাজ করেন ত্যাগী নেতা তাদেরকেই পদ দেয়া হবে। আমরা সভাপতি সাধারণ সম্পাদক নির্বাচিত করে যাবো পরে তাদের মন মত তাদের কাছের লোকদের  বিভিন্ন পদে জায়গা করে দেবেন তা হবে না। 

 

এসএই

 

আর্কাইভ