• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

আ‍‍‍‍`লীগ-বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য পাগল হয়ে গেছে: জাপা মহাসচিব

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২, ১১:৫২ পিএম

আ‍‍‍‍`লীগ-বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য পাগল হয়ে গেছে: জাপা মহাসচিব

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

সাতক্ষীরা প্রতিনিধি

আওয়ামী লীগ আর বিএনপি এই দুই দল ক্ষমতায় যাওয়ার জন্য এখন পাগল হয়ে গেছে। তারা যে কোন উপায়ে ক্ষমতায় যেতে চাই। বর্তমান সরকার উন্নয়নের নামে হাজার হাজার কোটি টাকা লুটপাট করছে। আওয়ামী লীগের  লুটপাত দেখে বিএনপি ভাবছে সবই তো খেয়ে ফেলল আমরা কি খাবো? তাই তারা লুটপাত করতে ক্ষমতায় যেতে চাই। সেকারণে নিরপেক্ষ নির্বাচনের দাবি তুলছে। তবে বর্তমানে যে নির্বাচনী সিস্টেম সেটিতে কোনভাবেই সুষ্ঠ নির্বাচন সম্ভব নয় সেকারণে আমরা বলেছি নির্বাচনী সিস্টেম পরিবর্তন করতে হবে। সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

সরকারের দুর্নীতি অনিয়মের সমালোচনা করে বলেন, বড় বড় প্রকল্প বড় বড় দুর্নীতি। এসবের কোন হিসাব নেই। দু দলের দুঃশাসন দেশের মানুষ দেখেন তারা এখন তৃতীয় পক্ষ খুজছে। আর সেই তৃতীয় পক্ষই জাতীয় পার্টি।

সোমবার (২৮ নভেম্বার) বেলা ১২টায় জেলা শিল্পকলা একাডেমী অডিটোরিয়ামে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্ত করেন জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন। সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশুর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখ্ত, প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, এ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, জাতীয় পার্টির উপদেষ্টা চেয়ারম্যান লেঃ কর্ণেল সাব্বির আহম্মেদ, ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম মধু, জেলা জাতীয় পার্টির  সহ সভাপতি নজরুল ইসলামসহ আরও অনেকে।

সম্মেলনকে ঘিরে সাতটি উপজেলার কয়েক হাজার হাজার নেতাকর্মী উপস্থিত হয়ে উল্লাস করতে দেখা যায়। নেতাকর্মীদের দাবি উজ্জীবিত হয়েছে জাতীয় পার্টি। সম্মেলন শেষে শেখ আজহার হোসেনকে সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সভাপতি ও আশরাফুজ্জামান আশুকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন দলের মহাসচিব।

 

সাজেদ/

আর্কাইভ