• ঢাকা মঙ্গলবার
    ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

দুপুরে সাভারে আওয়ামী লীগের সমাবেশ, প্রধান অতিথি কাদের

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২, ০৬:১৭ পিএম

দুপুরে সাভারে আওয়ামী লীগের সমাবেশ, প্রধান অতিথি কাদের

সাভার প্রতিনিধি

রাজধানীর প্রবেশদ্বার সাভারে আওয়ামী লীগের জনসভা আজ| বিএনপি জামায়াতের ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে এই সমাবশেটির আয়োজন করছে স্থানীয় আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে সাভারের রেডিও কলোনি স্কুল-মাঠে সমাবেশটি অনুষ্ঠিত হবে। সমাবেশে আওয়ামী লীগের স্থানীয় নেতাবৃন্দসহ ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের শীর্ষ নেতারাও অংশ নেবেন।

প্রায় ৫ লাখ মানুষকে জায়গা দেয়ার মতো আয়োজন করা হয়েছে সেখানে। কেন্দ্রীয় নেতাদের ছবি সম্বলিত পোস্টার ও ফেস্টুনে ছেয়ে গেছে আশপাশের এলাকা।

জনসভায় প্রধান অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলির সদস্য আব্দুর রাজ্জাক (এমপি), অ্যাডভোকেট কামরুল ইসলাম (এমপি), জাহাঙ্গীর কবির নানক, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, শিক্ষামন্ত্রী দীপু মনি ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

আরও পড়ুন : খালেদা জিয়ার বাসভবনের আশপাশে অতিরিক্ত পুলিশ মোতায়েন

আরও পড়ুন  : গোলাপবাগে বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশ শুরু

ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ বলেন, ‘আমাদের জনসভার জন্য ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। শান্তিপূর্ণ এ জনসভা হবে বলে আশা করি৷’

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ আসনের সাংসদ বেনজীর আহমেদ বলেন,‘সাভারে বিজয়ের মাসে আমরা জনসভার আয়োজন করেছি। জনসভায় ৫ লাখ লোক হবে।’

এআরআই/এএল

আর্কাইভ