• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বিএনপি ষড়যন্ত্রের পথে পা বাড়াচ্ছে: অ্যাডভোকেট কামরুল

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩, ০৭:৫৪ পিএম

বিএনপি ষড়যন্ত্রের পথে পা বাড়াচ্ছে: অ্যাডভোকেট কামরুল

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম: ছবি-সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটের মাধ্যমে ক্ষমতায় আসতে পারবে না বলেই বিএনপি ষড়যন্ত্রের পথে হাঁটছে।
বুধবার (২৫ জানুয়ারি) সকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে গণঅভ্যুত্থান দিবস উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে যোগ দিয়ে তিনি এ কথা বলেন।

কামরুল ইসলাম বলেন, বিএনপিকে দিয়ে দেশে গণঅভ্যুত্থান সম্ভব না। আওয়ামী লীগকে গণঅভ্যুত্থানের ভয় দেখিয়ে লাভ নেই। আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে ক্ষমতায় আসতে পারবে না বলেই তারা (বিএনপি) ষড়যন্ত্রের পথে হাঁটছে।

বিএনপিকে দিয়ে দেশে গণঅভ্যুত্থান সম্ভব না। আওয়ামী লীগকে গণঅভ্যুত্থানের ভয় দেখিয়ে লাভ নেই। আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে ক্ষমতায় আসতে পারবে না বলেই তারা (বিএনপি) ষড়যন্ত্রের পথে হাঁটছে।  অ্যাডভোকেট কামরুল ইসলাম

সমাবেশে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর আরেক সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আওয়ামী লীগ এখনো মাঠে নামেনি, কেবল মহড়া দিচ্ছি মাত্র। মাঠে নামলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না।

দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, রাজপথে সন্ত্রাস আর নৈরাজ্য করে ক্ষমতায় যাওয়ার চিন্তা করলে আইনশৃঙ্খলা বাহিনীর পাশে থেকে কঠোর জবাব দিবে আওয়ামী লীগ।

আগামী নির্বাচনে লজ্জাজনক পরাজয়ের জন্য বিএনপিকে অপেক্ষা করতে হবে বলেও জানান তিনি।

সকাল থেকেই ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে সমাবেশে যোগ দেন আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মী। মহানগরের বিভিন্ন থানা ওয়ার্ড ইউনিট থেকে মিছিল নিয়ে জড়ো হন তারা। সমাবেশে যোগ দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ দলের কেন্দ্রীয় ও নীতিনির্ধারকরা।  

সমাবেশে নেতারা আরও বলেন, বিএনপি যুগপৎ আন্দোলনের নামে সহিংসতা রুখতে মাঠে থাকবে আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ।

 

সাজেদ/এএল

 

আর্কাইভ