• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বিএনপির পদযাত্রার সময়ে কর্মসূচি দেবে না আওয়ামী লীগ: কাদের

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৩, ০১:১৩ এএম

বিএনপির পদযাত্রার সময়ে কর্মসূচি দেবে না আওয়ামী লীগ: কাদের

ছবিঃ সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

বিএনপির চারদিনের পদযাত্রা কর্মসূচির সময়ে আওয়ামী লীগ কোনো কর্মসূচি দেবে না বলে ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন।

তবে নির্বাচনের আগ পর্যন্ত দেশব্যাপী বিএনপির অগ্নি-সন্ত্রাসের বিরুদ্ধে নেতাকর্মীদের আবারও সতর্ক পাহারায় থাকার নির্দেশ দিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

‘বিএনপির পদযাত্রার সময়ে কর্মসূচি দেবে না আওয়ামী লীগ’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ পাল্টাপাল্টি কর্মসূচিতে নেই। নির্বাচন পর্যন্ত রাজপথে, মাঠে আছে, থাকবে।

ওবায়দুল কাদের বলেন, সারা বছর, প্রতিদিনই কর্মসূচি থাকবে আওয়ামী লীগের। জেলা, উপজেলা, ওয়ার্ড,  ইউনিয়ন পর্যায়ে সকলকে সতর্ক থাকতে হবে।

দলীয় নেতাকর্মীদের ওবায়দুল কাদের বলেন, রাজপথ ছাড়বেন না, শহর ছাড়বেন না, সতর্ক থাকবেন প্রতিদিন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, কোন অপশক্তিকে আগুন নিয়ে খেলতে দেয়া হবে না এই বাংলার মাটিতে। তাদের সাম্প্রদায়িক, জঙ্গিবাদী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের সমুচিত জবাব দেয়া হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে একটি গোষ্ঠী। তারা সাম্প্রদায়িকতার পৃষ্ঠপোষক, নষ্ট রাজনীতির ধারক ও বাহক। এদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এদের মোকাবেলায় আমাদের প্রস্তুত থাকতে হবে। আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার বন্ধে টিম গঠন করতে হবে। লোক নিয়োগ করতে হবে।

তিনি বলেন, গুজবের হাত থেকে তিনি নিজেও রক্ষা পাননি। গুজব ছড়িয়ে তারও মৃত্যু সংবাদ প্রচার করা হয়েছে।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সংসদ উপনেতা মতিয়া চৌধুরীর সভাপতিত্বে এ সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক সহ আওয়ামী লীগের কেন্দ্রীয় ও ময়মনসিংহ বিভাগের প্রতিনিধিবৃন্দ।

 

সাজেদ/

আর্কাইভ