• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বিএনপিকে আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী

প্রকাশিত: মে ২০, ২০২৩, ০৮:৩৯ পিএম

বিএনপিকে আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

দেশের মানুষের সমর্থন দেখার জন্য বিএনপিকে আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

শনিবার (২০ মে) ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনাসভায় এ কথা বলেন তিনি।

হাছান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বব্যাপী গ্রহণযোগ্যতা বিএনপি নেতারা দেখতে পান না; তাদের চোখের পরীক্ষা করানো উচিত।

 
ড. হাছান মাহমুদ সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী সঠিক সময়ে সিদ্ধান্ত নেয়ার কারণে দেশ আজ এগিয়ে যাচ্ছে। তাই দেশের মানুষের সমর্থন দেখার জন্য বিএনপিকে আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণের কথাও বলেন ।

শেখ হাসিনা দেশে ফিরে এসেই দলের দায়িত্ব পালন করে চলেছেন। তিনি যেদিন ফিরে এসেছিলেন ওইদিন লাখ লাখ নেতাকর্মী সারাদেশ থেকে মানুষ ঢাকা বিমানবন্দর ও মানিক মিয়া অ্যাভিনিউতে সমবেত হয়েছিলেন। আকাশে মেঘের প্রচণ্ড গর্জন ছিল এবং একই সঙ্গে বর্ষণ ছিল। সেদিন আকাশের প্রচণ্ড গর্জন শুনে মনে হয়েছিল প্রকৃতি যেন শেখ হাসিনাকে তোপধ্বনি দিয়ে স্বাগত জানাচ্ছে। একই সঙ্গে বঙ্গবন্ধুর হত্যাকারীদের ধিক্কার জানাচ্ছে।


এডিএস/

আর্কাইভ