• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ক্যাপ্টেন আমেরিকা থেকে আসলেই খেলা শুরু হবে: কাদের

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৩, ০৩:৩০ এএম

ক্যাপ্টেন আমেরিকা থেকে আসলেই খেলা শুরু হবে: কাদের

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

বিএনপিকে তৈরি হওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ক্যাপ্টেন (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) আমেরিকার ওয়াশিংটনে আছেন। তৈরি হয়ে যান। ক্যাপ্টেন আসলেই খেলা শুরু হবে। রাজপথ কে দখল করে দেখা যাবে। লাল সবুজের জাতীয় পতাকা হাতে শেখ হাসিনার নেতৃত্বে বিজয়ের মিছিল অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশে চলবে।

মঙ্গলবার বিকালে কেরানীগঞ্জের জিনজিরায় ঢাকা জেলা আওয়ামী লীগ আয়োজিত ‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ নৈরাজ্য, অপরাজনীতি এবং অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে শান্তি ও উন্নয়ন সমাবেশ’-এ প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করেছেন, জাতীয় চার নেতাকে হত্যা করেছেন। বাংলাদেশের মানুষ বিএনপিকে ক্ষমা করবে না। আমাদের ৪৮ ঘণ্টার আলটিমেটাম দেন, আপনারা ৪৮ মিনিটও আমাদের সামনে দাঁড়াতে পারবেন না।

তিনি বলেন, বিএনপি আমাদের নানাভাবে হুমকি দিচ্ছে। নেতাকর্মীদের বলতে চাই, আওয়ামী লীগের কারও ওপর হামলা হলে পালটা আঘাত হবে। সামনে জাতীয় নির্বাচন। আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

এ সময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, খেলা হবে। আমরা খেলতে চাই। অন্যায়, দুর্নীতি, অপরাজনীতির বিরুদ্ধে আমরা খেলতে চাই। আপনারা রাজি তো। আমাদের ক্যাপ্টেন আমেরিকা থেকে আসছেন। তার নেতৃত্বে জনগণকে সঙ্গে নিয়ে আমরা খেলব। সেই খেলায় আমরাই জিতব।

সমাবেশে জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। এরা জনগণের সমর্থন পাবে না। ৭০ ভাগ মানুষের সমর্থন আওয়ামী লীগের সঙ্গে আছে।

নসরুল হামিদ বলেন, ২০০৮ সালে ৪৩ পারসেন্ট বিদ্যুৎ ছিল। এখন প্রায় শতভাগ বিদ্যুৎ পাচ্ছে জনগণ।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান এমপি, বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ, কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ম. ই. মামুন, জিনজিরা ইউপি চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু প্রমুখ।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ