• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ইপিএলে খেলতে নেপাল যাচ্ছেন তামিম

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২১, ০৭:৫৭ পিএম

ইপিএলে খেলতে নেপাল যাচ্ছেন তামিম

ক্রীড়া প্রতিবেদক, ঢাকা

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল যখন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় পার করবে তখন নেপালে উড়াল দেবেন তামিম ইকবাল। তবে ঘুরতে নয় নিশ্চয়ই, নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগ (ইপিএল) টি-টোয়েন্টিতে খেলতে যাবে দেশসেরা এই ওপেনার। তামিমের দলের নাম ভাইরাহাওয়া গ্লাডিয়েটর্স।

দলে আসার পর এবারই প্রথম তামিমকে ছাড়া বিশ্বকাপ খেলতে যাচ্ছে বাংলাদেশ। স্বইচ্ছায় নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের পেজে এক ভিডিওবার্তায় বিশ্বকাপে না খেলার ঘোষণা দেন তিনি।

নেপালের মাটিতে খেলতে মুখিয়ে আছেন বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম। ফেসবুকে ভাইরাহাওয়া গ্লাডিয়েটর্সের পেইজে তিনি একটি ভিডিওবার্তা দিয়েছেন। সেই ভিডিওতে দেশসেরা ওপেনার বলেছেন, ‘ভাইরাহাওয়া গ্লাডিয়েটর্সের অংশ পেতে আমি উচ্ছ্বসিত। এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলার জন্য আমি মুখিয়ে আছি। শিগগিরই আপনাদের সাথে দেখা হবে।’

উল্লেখ্য, গত বুধবার টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৭ সদস্যের দলে নেই তামিম ইকবাল। ওপেনার হিসেবে আছেন শেখ নাঈম, লিটন দাস আর সৌম্য সরকার। ইনজুরি কাটিয়ে মাঠে ফেরার প্রক্রিয়ায় থাকা তামিম সর্বশেষ তিনটি সিরিজ খেলতে পারেননি। যে কারণে বিতর্ক এড়াতে নিজেই বিশ্বকাপ থেকে সরে দাঁড়িয়েছেন। আগামী ২৫ সেপ্টেম্বর মাঠে গড়াবে ইপিএলের এবারের আসর। ফাইনাল ৯ অক্টোবর।

জেডআই/ডাকুয়া

আর্কাইভ