• ঢাকা বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২, ৩০ ভাদ্র ১৪২৯

‘কৃষ্ণা রানী ও শামসুন্নাহারের টাকা চুরির প্রমাণ মেলেনি’

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৩:১৬ পিএম

‘কৃষ্ণা রানী ও শামসুন্নাহারের টাকা চুরির প্রমাণ মেলেনি’

ক্রীড়া ডেস্ক

বিমানবন্দরে লাগেজ ভেঙে টাকা চুরির অভিযোগ করেছিলেন সাফজয়ী দুই ফুটবলার কৃষ্ণ রানী সরকার ও শামসুন্নাহার। তবে সিসি টিভি ফুটেজ পর্যবেক্ষণ করে চুরির কোনো প্রমাণ পাওয়া যায়নি বলে জানিয়েছেন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ কামরুল ইসলাম। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

কামরুল ইসলাম বলেন, বিমানের ল্যান্ডিং এরিয়া, ব্যাগেজ মেকআপ এরিয়ায় ট্রলির আগমন, ব্যাগেজ মেকআপ এরিয়ার প্রথম লাগেজ ড্রপ, বেল্ট নম্বর ৮-এ লাগেজ আসা, ব্যাগেজ মেকআপ এরিয়ায় সর্বশেষ লাগেজ আসা পর্যন্ত পাঁচটি এরিয়ার সিসিটিভ ফুটেজ বিশ্লেষণ করা হয়েছে। এসব ফুটেজ বিশ্লেষণ করে লাগেজ ভাঙা, চুরির কোনো প্রমাণ পাওয়া যায়নি।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কর্মকর্তা ইমরানকে অক্ষতভাবে লাগেজ হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

এর আগে বৃহস্পতিবার সকালে কৃষ্ণা রানী জানিয়েছেন, তার ব্যাগ থেকে প্রায় আড়াই লাখ টাকা চুরি হয়েছে। বিমানবন্দর থেকে শোভাযাত্রায় এই ঘটনা ঘটেছে।

তিনি বলেন, যেহেতু দেশের আসার পর আমাদের জন্য বড় ধরনের আয়োজন ছিল, এজন্য আমরা আমদের হ্যান্ড ব্যাগটাও লাগেজের ভেতরে রেখেছিলাম। পরে যখন লাগেজ খুলি তখন দেখি ভেতরের ছোট ব্যাগের চেইন খোলা। ব্যাগের ভেতরে আমার ৯০০ ডলার শামসুন্নাহার সিনিয়রের ৪০০ ডলারসহ আরও অনেকের কিছু ডলার ছিল। বাংলাদেশি টাকায় যার মূল্য আড়াই লাখ টাকার মতো। সেগুলোর কিছুই নেই ব্যাগের ভেতর। শুধু তারই টাকা চুরি যায়নি। আরও কয়েকজন ফুটবলারের ব্যাগের তালা ভাঙ্গা ছিল বলেও জানান তিনি।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সাফ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালকে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশের মেয়েরা। বুধবার (২১ সেপ্টেম্বর) ১টা ৪৭ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পদার্পন করেন সাফজয়ী নারী ফুটবলাররা। বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সাবিনারা প্রবেশ করলে কেক কেটে ও ফুল দিয়ে তাদের বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, যুব ও ক্রীড়াসচিব এবং মন্ত্রণালয় ও বাফুফে কর্মকর্তারা।

জেডআই/

আর্কাইভ