• ঢাকা শনিবার
    ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

রংপুর সিটি মেয়রের কক্ষে 'গুলির শব্দ', থানায় জিডি

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২১, ০৭:৫৩ পিএম

রংপুর সিটি মেয়রের কক্ষে 'গুলির শব্দ', থানায় জিডি

রংপুর ব্যুরো

রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার কক্ষে একটি অনুষ্ঠান চলাকালীন গুলির শব্দ শোনা গেছে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। মঙ্গলবার ( অক্টোবর) দুপুরে ঘটনা ঘটে। 

মেয়র জানান, তার কক্ষে একটি বেসরকারি সংস্থা আয়োজিত ছায়া সংসদের কার্যক্রম হিসেবে প্রতীকী মেয়রের দায়িত্ব পালনের অনুষ্ঠান চলছিল। সময় রংপুর জেলা মোটর মালিক সমিতির নবনির্বাচিত সভাপতি এ কে এম মোজাম্মেল হক তার সঙ্গে সাক্ষাৎ করতে সেখানে আসেন। 

কথা বলার একপর্যায়ে মোজাম্মেল হক পকেট থেকে মোবাইল বের করতে গেলে তার লাইসেন্স করা পিস্তল হাত থেকে মেঝেতে পড়ে যায়। এতে বিকট শব্দ হয়। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

 ঘটনায় মোজাম্মেল হক বাদী হয়ে মহানগর পুলিশের কোতোয়ালি থানায় একটি জিডি করেন।

জেলা মোটর মালিক সমিতির সভাপতি মোজাম্মেল হক বলেন, পকেট থেকে মোবাইল বের করতে গিয়ে পিস্তল মাটিতে পড়ে যায়। ১৯৮০-এর দশকের তৈরি পিস্তলটিতে অসাবধানতাবশত সেখানে একটা গুলি আটকে থাকায় তা বের হয়ে শব্দ হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

রংপুর মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমশিনার (ডিবি অ্যান্ড মিডিয়া) সাজ্জাদ হোসেন বলেন, ঘটনার পর তারা পুরো বিষয়টি খতিয়ে দেখেছেন। তেমন কোনো আলামত পাওয়া যায়নি। তবে ঘটনাটি একটি দুর্ঘটনা বলে তারা ধারণা করছেন।

নূর/এম. জামান

আর্কাইভ