• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

তালাবদ্ধ ঘর থেকে প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১, ০৯:০৪ এএম

তালাবদ্ধ ঘর থেকে প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় একটি তালাবদ্ধ ঘর থেকে প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (৬ অক্টোবর) রাতে উপজেলার বক্তারপুর ইউনিয়নের সাতানীপাড়ায় প্রেমিকের বাড়ি থেকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ। এ সময় তাদের পাশ থেকে রক্তমাখা একটি ছুরিও উদ্ধার করা হয়।

নিহতরা হলেনসাতানীপাড়া গ্রামের মৃত সমর গমেজের ছেলে হৃদয় গমেজ (২৫) এবং ইভানা একই উপজেলার তুমলিয়া ইউনিয়নের বান্দাখোলা গ্রামের স্বপন রোজারিওর মেয়ে ইভানা রোজারিও (২২)।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান জানান, হৃদয় ও ইভানার মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। বুধবার (৬ অক্টোবর) সকালে হৃদয় গমেজকে বাড়িতে রেখে তার মা উপজেলা সাব-রেজিস্ট্রার অফিসে যান জমি রেজিস্ট্রি করতে। সেখানে কাজ সেরে সন্ধ্যা সাতটার দিকে তিনি বাড়ি ফেরেন। বাড়িতে এসে ঘরের বাইরে গ্রিলে তালা ও দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান। দরজা খুলতে ডাকাডাকি করলেও কোনও শব্দ না পেয়ে তিনি জানালা দিয়ে দেখেন ঘরের মেঝেতে ইভানা ও হৃদয়ের লাশ পড়ে আছে।

তখন তিনি চিৎকার করতে থাকেন। আশপাশের লোকজন ছুটে এসে পুলিশে খবর দিলে পুলিশ ঘরের বারান্দার দেয়াল ভেঙে লাশ দুটি উদ্ধার করে। রাত সাড়ে ৯টার দিকে লাশ দুটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপতালে পাঠানো হয়।

ওসি আরও জানান, ইভার ঘাড়ে এবং হৃদয়ের পেটে ছুরিকাঘাতের ক্ষত রয়েছে। ইভানার লাশের ওপরে হৃদয়ের লাশটি পড়ে ছিল। এ সময় হৃদয়ের হাতের পাশে রক্তাক্ত ছুরি ছিল। ঘটনাটি হত্যা না আত্মহত্যাতদন্তের পর বলা যাবে। রাত ১২টার দিকেও এ ব্যাপারে কোনও মামলা হয়নি।

জেডআই/এএমকে

আর্কাইভ