• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

লালমনিরহাটে জাপার সব নেতাকর্মীর পদত্যাগ

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১, ০৫:৫০ পিএম

লালমনিরহাটে জাপার সব নেতাকর্মীর পদত্যাগ

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের আদিতমারী উপজেলা জাতীয় পার্টির (জাপা) সব ইউনিটের নেতাকর্মীরা একযোগে পদত্যাগ করেছেন। জেলার সদস্য সচিবের মাধ্যমে জাপা চেয়ারম্যান জি এম কাদের বরাবরে পদত্যাগপত্র দাখিল করেন তারা। বৃহস্পতিবার ( অক্টোবর) বিকেলে তথ্য নিশ্চিত করেছেন আদিতমারী জাপার সদ্য পদত্যাগ করা সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন।

তিনি বলেন, ‘লালমনিরহাট জেলা জাপার আহ্বায়ক কমিটির সদস্য সচিব জাহিদ হাসান লিমন উপজেলা কমিটির সঙ্গে কোনো যোগাযোগ ছাড়াই একক সিদ্ধান্তে বিভিন্ন পদক্ষেপ নেন। যা জাপার অগ্রযাত্রায় প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে। কারণে গত অক্টোবর আদিতমারী জাপার সভা আহ্বান করা হয়। ওই সভায় উপজেলার ইউনিয়নের সভাপতি, সম্পাদক সাংগঠিনক সম্পাদকসহ সব নেতাকর্মী জাপা থেকে পদত্যাগের সিদ্ধান্ত নেন।

আব্দুল্লাহ আল-মামুন আরও বলেন, ‘উপজেলা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী উপজেলা কমিটি আটটি ইউনিয়নের সব নেতাকর্মী একযোগে জেলার সদস্য সচিবের মাধ্যমে জাপা চেয়ারম্যান জি এম কাদের বরাবরে পদত্যাগপত্র দাখিল করা হয়েছে।’

বিষয়ে আদিতমারী জাপার সদ্য পদত্যাগ করা সভাপতি আনোয়ার হোসেন বলেন, ‘অদক্ষ অল্প বয়সের একজনকে জেলা জাপার সদস্য সচিব করায় সবাই ক্ষুব্ধ হয়েছেন। জেলা সদস্য সচিব একক মনগড়া সিদ্ধান্তে জাপা সাংগঠনিকভাবে দুর্বল হয়ে যাচ্ছে। তাই সব নেতাকর্মী একযোগে পদত্যাগ করেছি। পদত্যাগপত্র চেয়ারম্যানের কাছে জমা দিয়েছি।

নূর/এম. জামান

আর্কাইভ