• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২১, ১০:৩২ পিএম

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন এক তরুণী। বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন অবাধে মেলামেশা করে অন্যত্র বিয়ের চেষ্টা করায় প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন তিনি। ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের বারাইটারী গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের শ্রী নরেশ চন্দ্রের ছেলে শ্রী নিমাই চন্দ্রের (২৪) সঙ্গে কামাত আঙ্গারীয়া গ্রামের এক তরুণীর প্রায় এক বছর পূর্বে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কের সুবাদে বিয়ের প্রলোভন দিয়ে কয়েকবার অবৈধ মেলামেশা করে। তাদের প্রেমের সম্পর্কের বিষয়টি জানাজানি হলে নিমাইয়ের পরিবার কুড়িগ্রাম জেলার ফুলবাড়িতে বিয়ে করানোর জন্য পাত্রী খুঁজে চুক্তিপত্র ও আশীর্বাদ সম্পন্ন করে।

মেয়েটি আশীর্বাদ সম্পন্ন করার খবর পেয়ে সোমবার (১৮ অক্টোবর) বিকেল ৫টার দিকে ওই প্রেমিকা বিয়ের দাবিতে নিমাইয়ের বাড়িতে প্রবেশের চেষ্টা করে। তখন বাড়ির লোকজন গলাধাক্কা দিয়ে বের করে দিলেও বাড়ির সামনে অবস্থান নেয় তরুণী এবং বৃষ্টিতে ভিজে অসুস্থ হয়ে পড়ে। ঘটনাটি জানাজানির পর লোকজন জমায়েত হতে থাকলে নিমাই কৌশলে আত্মগোপন করে।

এ দিকে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা তরুণীর সঙ্গে নিমাইয়ের প্রেমের সম্পর্কের সত্যতা পেয়েছেন। পরে বিষয়টি সমাধানের জন্য তারা নিমাইয়ের সঙ্গে তরুণীর বিয়ে দিতে বলেন। উপায়ন্ত না পেয়ে নিমাইয়ের পরিবার বুধবার বিয়ের দিন নির্ধারণ করবে মর্মে আশ্বস্ত করে। পরে বৃষ্টিতে ভিজে অসুস্থ হওয়া ওই তরুণীকে তার স্বজনেরা ভূরুঙ্গামারী হাসপাতালে ভর্তি করান।

ঘটনার সত‍্যতা নিশ্চিত করে ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ বিষয়টি মীমাংসা করবেন বলে জানালে মেয়েটিকে তার অভিভাবকের জিম্মায় দেওয়া হয়েছে। তবে এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

টিআর/এম. জামান

আর্কাইভ