• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

বিসিএসে উত্তীর্ণ হাজীগঞ্জের ৭ শিক্ষার্থীর বাসায় ওসি

প্রকাশিত: নভেম্বর ২, ২০২১, ০৬:১৬ পিএম

বিসিএসে উত্তীর্ণ হাজীগঞ্জের ৭ শিক্ষার্থীর বাসায় ওসি

চাঁদপুর প্রতিনিধি

৪২তম বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় উত্তীর্ণ চাঁদপুরের হাজীগঞ্জের ৭ শিক্ষার্থীর বাসায় গিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ওসি হারুনুর রশিদ। সোমবার (১ নভেম্বর) রাতে ওসি ও পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল ফুল, ফল ও মিষ্টি নিয়ে উত্তীর্ণদের বাড়ি বাড়ি যান। এসময় শিক্ষার্থী ও তাদের গর্বিত বাবা-মাকে ফুল দিয়ে বরণ এবং মিষ্টি মুখ করিয়েছেন তিনি।

বিসিএসে উত্তীর্ণ ৭ শিক্ষার্থী হলেন- হাজীগঞ্জ বলাখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাবেয়া আক্তারের বড় মেয়ে সুমাইয়া বিনতে কবির, একই এলাকার উত্তম কুমার সাহার ছেলে রাজিব কুমার সাহা, টোরাগড় বদরপুর এলাকার আব্দুর রশিদের ছেলে নুরুন নবী জুয়েল, ৩নং কালচোঁ ইউনিয়নের রাজাপুর গ্রামের আবুল বাশারের ছেলে মাহাদীয়ে বাশার, বাকিলা ইউনিয়নের চতন্তর গ্রামের সিরাজ উদ দৌলার ছেলে ফাহিম রায়হান শুভ, মকিমাবাদ এলাকার অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা আবু জাফর মজুমদারের মেয়ে মাগফেরাতুন্নেছা উর্মি এবং ৭ নং বড়কুল পশ্চিম ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের নারায়ণ চন্দ্র সাহার মেয়ে শান্তা সাহা।

হাজীগঞ্জ থানার ওসি মো. হারুনুর রশিদ বলেন, ৪২তম বিসিএস পরীক্ষায় স্বাস্থ্য খাতে এক উপজেলার ৭ জন উত্তীর্ণ হওয়ার বিষয়টি অত্যন্ত গৌরবের। বিষয়টি জেনে আমি খুবই খুশি হয়েছি। তাই নিজ থেকে তাদের প্রত্যেককে অভিনন্দন জানাতে মিষ্টি ও ফুল নিয়ে তাদের বাড়িতে গিয়েছি।

টিআর/ডাকুয়া

আর্কাইভ